আর্কাইভ  শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪ ● ৩০ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পঞ্চগড়ে দুই মোটরসাইকেল সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে চার       পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোঁমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪       পঞ্চগড়ে প্রেমিকের হাতে প্রেমিকা খুন!       নাথান বমের স্ত্রীকে বান্দরবান থেকে লালমনিরহাটে বদলি       দিনাজপুরে ৬ লাখ মুসল্লি’র সমাগমে দক্ষিণ এশিয়ার অন্যতম সর্ববৃহৎ ঈদ জামাত      

 width=
 

কুড়িগ্রামে পরিমাপে কম দেওয়ায় ফিলিং স্টেশনকে জরিমানা

মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি ২০২৪, রাত ০৯:৩৯

প্রেস বিজ্ঞপ্তি: অদ্য ১৩.০২.২০২৪ খ্রিস্টাব্দে জেলা উপজেলা কুড়িগ্রাম এবং বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুর এর উদ্যোগে কুড়িগ্রাম জেলায় ০১ টি ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। 

উক্ত ভ্রাম্যমান আদালতে- ০১) মেসার্স পনির এন্ড সন্স সার্ভিস সেন্টার, খলিলগঞ্জ, সদর, কুড়িগ্রাম প্রতিষ্ঠানটি ডিজেল পণ্য পরিমাপে প্রতি ১০ লিটারে ৩৩৫ মি.লি. কম প্রদান করায় “ওজন ও পরিমাপ মানদন্ড আইন-২০১৮” এর ২৯/৪৬ ধারা অনুযায়ী ১০,০০০/- (দশ হাজার) টাকা জরিমানা করে মামলা নিষ্পত্তি করা হয়। এছাড়াও মেসার্স ফ্রেন্ডস ফিলিং স্টেশন ও মেসার্স এস এস ফিলিং স্টেশন, সদর, কুড়িগ্রাম প্রতিষ্ঠান ২টির ডিজেল ও অকটেন পণ্য পরিমাপে সঠিক পাওয়ায় ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

উক্ত ভ্রাম্যমান আদালতটি পরিচালনা করেন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার, জেলা প্রশাসন, কুড়িগ্রাম এর জনাব মোঃ মুলতামিস বিল্লাহ। প্রসিকিউটিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুরের পরিদর্শক (মেট্রোলজি) প্রকৌশলী প্রান্তজিত সরকার। এ সময় আরও উপস্থিত ছিলেন ফিল্ড অফিসার (সিএম) প্রকৌশলী ইশতিয়াক আহম্মেদ। 

জনস্বার্থে বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুর এর এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন


 

Link copied