আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল       সার্ভার ডাউন: রসিকে জন্ম নিবন্ধন নিয়ে ভোগান্তি চরমে       রংপুরে ফটোসাংবাদিক ফিরোজ চৌধুরীর একক আলোকচিত্র প্রদর্শনী       ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন      

 width=
 

খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে গুজব

বুধবার, ২৪ নভেম্বর ২০২১, দুপুর ১০:২৬

ডেস্ক: রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা ও মৃত্যুর গুজব ছড়িয়ে পড়লেও বিএনপির পক্ষ থেকে বলা হয়েছে তিনি অসুস্থ অবস্থায় আগের মতোই আছেন।  

দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, চেয়ারপারসনের অবস্থা আগের মতো আছে। উন্নতি অথবা অবনতি কোনোটাই হয়নি।

এদিকে মঙ্গলবার (২৩ নভেম্বর) দিনগত রাত ১১টার পর খালেদা জিয়ার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। এরপর অনুসন্ধান করে জানা যায়, তিনি বেঁচে আছেন।  

খালেদা জিয়ার সাবেক প্রেস সেক্রেটারি মারুফ কামাল খান রাত ২টায় জানান, চেয়ারপারসনের হিমোগ্লোবিন, রক্তচাপ কমে গিয়েছিল। ইন্টারনাল হেমোরেজের কারণে। ডায়াবেটিস আনকন্ট্রোল্ড। রক্ত দিতে হয়েছে আজ আবার। কয়েকদিন রক্ত লাগেনি।  

অন্য সূত্র জানায়, মঙ্গলবার সন্ধ্যায় রক্ত দেওয়ার সময় প্রথমে রক্ত যাচ্ছিল না। তখনই মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। তবে পরে স্বাভাবিকভাবে রক্ত দেওয়া হয়েছে।  

এভার কেয়ার হাসপাতালের ডিউটি অফিসার মাসুম মঙ্গলবার (২৩ নভেম্বর) দিনগত রাত ২টা ২২ মিনিটে বলেন, বিএনপি চেয়ারপারসন ভালো আছেন। আপনারা যে খবরটি পেয়েছেন, সেটা গুজব। খবর-বাংলানিউজ

মন্তব্য করুন


 

Link copied