আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"      

 width=
 

গাইবান্ধায় ট্রাকচাপায় প্রাণ গেল ২ যুবকের

রবিবার, ৩ মার্চ ২০২৪, রাত ১০:৩৪

গাইবান্ধা: গাইবান্ধায় ট্রাকচাপায় মোটরসাইকেলে থাকা দুই যুবক নিহত হয়েছেন। সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের নশরৎপুর এলাকায় আজ রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উদাখালী ইউনিয়নের ফরিদ মিয়া (২৫) ও সাঘাটা উপজেলার কুকড়ারহাট পোড়া গ্রামের মতিন মিয়া (২৮)। তাঁরা সাঘাটা-গাইাবান্ধা সড়ক পথে গাইবান্ধা শহরের দিকে আসছিলেন।  

পুলিশ জানায়, ওই দুই যুবক মোটরসাইকেলযোগে শহরের দিকে আসছিলেন। সদরের নশরৎপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ধানের বস্তাবাহী ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা দুই যুবক নিহত হন। এ ঘটনায় ট্রাকটিকে জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। 

বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা বলেন, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন


 

Link copied