আর্কাইভ  শুক্রবার ● ১২ আগস্ট ২০২২ ● ২৮ শ্রাবণ ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ১২ আগস্ট ২০২২
PMBA
 
PMBA

গান গাইলেন অভিনেত্রী প্রভা(ভিডিও)

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, বিকাল ০৬:২০

ডেস্ক: মডেলিং বা অভিনয়- সাদিয়া জাহান প্রভা একসময় ছিলেন আলোচনার শীর্ষে। এখন পুরাদস্তুর অভিনেত্রী। নাটকেই পুরো সময়টা দেন। তবে এর ফাঁকেই নিজের আরও একটি প্রতিভা মেলে ধরলেন এই সুহাসিনী। গাইলেন গান। যা ভিডিও আকারে অবমুক্ত করেছেন নিজের ইউটিউব চ্যানেলেও।

মৌসুমী ভৌমিকের বিখ্যাত গান ‘আমি শুনেছি সেদিন তুমি’ কাভার করেছেন তিনি। আর তাকে সংগীতে ও গায়কীতে পূর্ণ সহযোগিতা করেছেন সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। সমুদ্র সৈকতের নীল জলে গানটির দৃষ্টিনন্দন ভিডিও ধারণে যুক্ত করেছেন একেবারে পেশাদার ভিডিও দল। যাতে মডেল হিসেবে দেখা গেছে গ্ল্যামারাস প্রভাকেই।

প্রভা দাবি করলেন, এটা পরীক্ষামূলক। কেবল নিজেকে যাচাই করার জন্য করা। সংগীতশিল্পী ইমরানের স্টুডিওতে আড্ডার ছলে রেকর্ড করেন গানটি। এরপর শুনে দেখলেন, মন্দ হয়নি। ব্যস, ভিডিওর কাজে নেমে পড়েন তিনি।

গান গাওয়া প্রসঙ্গে প্রভা বললেন, ‘আম্মুর ইচ্ছে ছিল আমি যেন গান গাই। ছোটবেলা থেকেই আমাকে চর্চায় রাখতে চেয়েছিলেন। কিন্তু গানের চর্চা করতে ভালো লাগত না। তাই আর আগানো হয়নি। নতুন গান রেকর্ড করার পর এটা শুনে মা খুব পছন্দ করেন, আবেগপ্রবণ হয়ে পড়েন। তাই ভাবলাম, ইউটিউবে প্রকাশ করি। এখন দেখা যাক, মানুষ কীভাবে নেয়।’

গত ২২ ডিসেম্বর এটি প্রভার ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে। সেখানে তিনি লিখেছেন, ‘অবশেষে আমার সবচেয়ে প্রিয় গানটি গাওয়ার সাহস করে ফেললাম। গানই আমার প্রথম ভালোবাসা ছিল। তবে অনেক বছর আগে গানের চর্চা ছেড়ে দিয়েছিলাম। আবারও ফিরে এলাম। আশা করি, সবাই পছন্দ করবেন।’

‘আমি শুনেছি সেদিন তুমি’ মূল গানটির কথা, কণ্ঠ ও সুর ভারতের মৌসুমী ভৌমিকের। নতুন করে সংগীতায়োজন করেছেন ইমরান মাহমুদুল। ভিডিওটি সম্পাদনা করেছেন এসএম তুষার।

প্রভা জানালেন, শ্রোতারা চাইলে হয়তো আবারও তাকে গানে দেখা যাবে। আপাতত তিনি কমেন্ট বক্সে চোখ রাখছেন।

 

 

মন্তব্য করুন


Link copied