আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"      

 width=
 

গোবিন্দগঞ্জে ব্রিজের নিচ থেকে নবজাতক উদ্ধার

বৃহস্পতিবার, ৪ এপ্রিল ২০২৪, দুপুর ১০:২০

গাইবান্ধা প্রতিনিধি :  গাইবান্ধার গোবিন্দগঞ্জে ব্রিজের নিচ থেকে জীবিত এক নবজাতক পুত্র সন্তান উদ্ধার করা হয়েছে। আজ বুধবার (৩ এপ্রিল) সকাল ১০টার দিকে উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের অভিরামপুর গ্রামে ব্রিজের নিচ থেকে নবজাতককে উদ্ধার করে স্থানীয়রা।

স্থানীয়রা জানান, ওই ব্রিজের নিচে শিশুটির কান্না শুনে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে চিকিৎসা শেষে সেবাযত্নের জন্য অভিরামপুুর গ্রামে আব্দুল জব্বারের পুত্র সাহারল কবিরাজের কাছে রাখা হয়। সাহরুল ইসলাম জানান, শিশুটি সুস্থ আছে। আমার কোন সন্তান সন্ততি নেই যদি কোন আইনি জটিলতা না থাকে তাহলে তাকে দত্তক নিতে চাই।

এব্যাপারে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পবিরার পরিকল্পনা কর্মকর্তা ড. জাফরিন জাহিদ জিতি জানান, শিশুটিকে হাসপাতালের আউটডোরে চিকিৎসা শেষে যারা নিয়ে এসেছিলেন তারাই নিয়ে গেছে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ভারপ্রাপ্ত ইনচাঝ শামসুল আলম শাহ নবজাকতটি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, চিকিৎসা শেষে একটি পরিবারের কাছে পরিচর্র্চার জন্য দেয়া হয়েছে। শিশুটির যাবতীয় নিরাপত্তা নিশ্চিত করতে সব ধরণের ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন


 

Link copied