আর্কাইভ  শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪ ● ৩০ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পঞ্চগড়ে দুই মোটরসাইকেল সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে চার       পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোঁমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪       পঞ্চগড়ে প্রেমিকের হাতে প্রেমিকা খুন!       নাথান বমের স্ত্রীকে বান্দরবান থেকে লালমনিরহাটে বদলি       দিনাজপুরে ৬ লাখ মুসল্লি’র সমাগমে দক্ষিণ এশিয়ার অন্যতম সর্ববৃহৎ ঈদ জামাত      

 width=
 

গোবিন্দগঞ্জে ব্রিজের নিচ থেকে নবজাতক উদ্ধার

বৃহস্পতিবার, ৪ এপ্রিল ২০২৪, দুপুর ১০:২০

গাইবান্ধা প্রতিনিধি :  গাইবান্ধার গোবিন্দগঞ্জে ব্রিজের নিচ থেকে জীবিত এক নবজাতক পুত্র সন্তান উদ্ধার করা হয়েছে। আজ বুধবার (৩ এপ্রিল) সকাল ১০টার দিকে উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের অভিরামপুর গ্রামে ব্রিজের নিচ থেকে নবজাতককে উদ্ধার করে স্থানীয়রা।

স্থানীয়রা জানান, ওই ব্রিজের নিচে শিশুটির কান্না শুনে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে চিকিৎসা শেষে সেবাযত্নের জন্য অভিরামপুুর গ্রামে আব্দুল জব্বারের পুত্র সাহারল কবিরাজের কাছে রাখা হয়। সাহরুল ইসলাম জানান, শিশুটি সুস্থ আছে। আমার কোন সন্তান সন্ততি নেই যদি কোন আইনি জটিলতা না থাকে তাহলে তাকে দত্তক নিতে চাই।

এব্যাপারে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পবিরার পরিকল্পনা কর্মকর্তা ড. জাফরিন জাহিদ জিতি জানান, শিশুটিকে হাসপাতালের আউটডোরে চিকিৎসা শেষে যারা নিয়ে এসেছিলেন তারাই নিয়ে গেছে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ভারপ্রাপ্ত ইনচাঝ শামসুল আলম শাহ নবজাকতটি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, চিকিৎসা শেষে একটি পরিবারের কাছে পরিচর্র্চার জন্য দেয়া হয়েছে। শিশুটির যাবতীয় নিরাপত্তা নিশ্চিত করতে সব ধরণের ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন


 

Link copied