আর্কাইভ  শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪ ● ৩০ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পঞ্চগড়ে দুই মোটরসাইকেল সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে চার       পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোঁমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪       পঞ্চগড়ে প্রেমিকের হাতে প্রেমিকা খুন!       নাথান বমের স্ত্রীকে বান্দরবান থেকে লালমনিরহাটে বদলি       দিনাজপুরে ৬ লাখ মুসল্লি’র সমাগমে দক্ষিণ এশিয়ার অন্যতম সর্ববৃহৎ ঈদ জামাত      

 width=
 

গোবিন্দগঞ্জে ভুট্টা ক্ষেতে মিলল নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ

শনিবার, ৩০ মার্চ ২০২৪, রাত ০৯:০২

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে করতোয়া নদীর তীরে ভুট্টা ক্ষেত থেকে জিৎ কুমার (৮) নামে নিখোঁজ এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৩০ মার্চ) দুপুরে উপজেলার দরবস্ত ইউনিয়নের বগুলাগাড়ী (নামাপাড়া) গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় সন্দেহভাজন তিনজনকে আটক করেছে পুলিশ।  জিৎ স্থানীয় একটি বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল। সে ওই গ্রামের রণজিৎ কুমারের ছেলে।  

পুলিশ ও স্থানীয়রা জানান, গত শুক্রবার (২৯ মার্চ) বিকেলে বাড়ি থেকে বেরিয়ে আর ফিরে আসেনি জিৎ। পরিবারের সদস্যরা সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজ করেও তার কোনো সন্ধান না পেয়ে এলাকায় মাইকিং করেন। শনিবার দুপুরে করতোয়া নদীর তীরে ভুট্টার একটি ক্ষেতে শিশুটির মরদেহ দেখতে পেয়ে থানায় জানান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন তিনজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য মিলেছে যা পরে জানানো হবে।

মন্তব্য করুন


 

Link copied