আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"       রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল      

 width=
 

গোবিন্দগঞ্জে ভুট্টা ক্ষেতে মিলল নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ

শনিবার, ৩০ মার্চ ২০২৪, রাত ০৯:০২

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে করতোয়া নদীর তীরে ভুট্টা ক্ষেত থেকে জিৎ কুমার (৮) নামে নিখোঁজ এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৩০ মার্চ) দুপুরে উপজেলার দরবস্ত ইউনিয়নের বগুলাগাড়ী (নামাপাড়া) গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় সন্দেহভাজন তিনজনকে আটক করেছে পুলিশ।  জিৎ স্থানীয় একটি বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল। সে ওই গ্রামের রণজিৎ কুমারের ছেলে।  

পুলিশ ও স্থানীয়রা জানান, গত শুক্রবার (২৯ মার্চ) বিকেলে বাড়ি থেকে বেরিয়ে আর ফিরে আসেনি জিৎ। পরিবারের সদস্যরা সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজ করেও তার কোনো সন্ধান না পেয়ে এলাকায় মাইকিং করেন। শনিবার দুপুরে করতোয়া নদীর তীরে ভুট্টার একটি ক্ষেতে শিশুটির মরদেহ দেখতে পেয়ে থানায় জানান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন তিনজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য মিলেছে যা পরে জানানো হবে।

মন্তব্য করুন


 

Link copied