আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"      

 width=
 

ঘরে পড়ে ছিল স্বামী-অন্তঃসত্ত্বা স্ত্রীর রক্তাক্ত মরদেহ

শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, দুপুর ০১:২৪

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার কামারপাড়া মহল্লায় নিজ ঘর থেকে স্বামী ও অন্তঃসত্ত্বা স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৯ অক্টোবর) সকাল ১০টার দিকে খবর পেয়ে পুলিশ কামারপাড়া মহল্লার ঘোষপাড়া বৃজগোপাল ঘোষের বাড়িতে গিয়ে দুটি মরদেহ উদ্ধার করে।

 বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি বৃজগোপাল ঘোষের বাড়িতে তার ছেলে গৌরাঙ্গ কুমার ঘোষ (২৮) ও অন্তঃসত্ত্বা স্ত্রী তমা রাণী ঘোষের (১৯) রক্তাক্ত মরদেহ পড়ে আছে ঘরের মেঝেতে। আমরা দুটি মরদেহ উদ্ধার করে মর্গে পাঠাব। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, একজনকে হত্যা করে, অপরজন আত্মহত্যা করেছেন। বিস্তারিত সুরতহালের পর জানা যাবে।

গৌরঙ্গের মা রুবী রাণী ঘোষ বলেন, সকাল ১০টা বেজে গেছে তবুও ওরা ঘুম থেকে ওঠে না। তখন আমি অনেক ডাকাডাকি করি, কোনো সাড়া না পেয়ে প্রতিবেশীদের ডেকে এনে ঘরের দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখি ওরা দুজনে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে।

মন্তব্য করুন


 

Link copied