আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল       রংপুর মেডিকেলের উপপরিচালক ও সহকারী পরিচালসহ ৩ কর্মকর্তাকে বদলি       ঘোড়াঘাটের সাবেক ইউএনওকে হত্যাচেষ্টার রায় ৪ অক্টোবর       রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধন      

জাতীয় পা‌র্টির কাউন্সিল ডে‌কে‌ছেন রওশন এরশাদ

বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর ২০২২, সকাল ০৫:১৯

ডেস্ক: আগামী ২৬ ন‌ভেম্বর জাতীয় পা‌র্টির (জাপা) কাউন্সিল ডে‌কে‌ছেন সংস‌দের বি‌রোধী দলীয় নেতা ও দল‌টির পৃষ্ঠ‌পোষক বেগম রওশন এরশাদ।  

বুধবার (৩১ আগস্ট) বি‌রোধী দলীয় নেতার সই করা এক চি‌ঠি‌তে এ তথ্য জানা‌নো হ‌য়ে‌ছে।

কাউন্সিল সফল করতে দ‌লের মহাসচিব মু‌জিবুল হক চুন্নুসহ কো-চেয়ারম্যানদের যুগ্ম আহ্বায়ক করা হ‌য়ে‌ছে। প্রস্তুতি ক‌মি‌টির আহ্বায়ক হ‌য়ে‌ছেন বি‌রোধী নেতা বেগম রওশন এরশাদ।

কমি‌টির যুগ্ম আহ্বায়করা হ‌লেন- দ‌লের কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, সা‌বেক মহাস‌চিব রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ, আবু হোসেন বাবলা, সালমা ইসলাম। ক‌মি‌টির সদস্য স‌চিব করা হ‌য়ে‌ছে ও বি‌রোধী নেতার রাজনৈতিক সচিব এবং এরশাদ মুক্তি পরিষদের সাবেক সভাপতি গোলাম মসীহ।

তৃণমূলের কর্মীদের মতামতের ভিত্তিতে যোগ্যতার নেতৃত্ব নির্বাচন এবং বিপরীত গোষ্ঠীর অসৎ আয়ের বিনিময়ে নেতৃত্ব দেওয়া এবং ত্যাগী নেতাকর্মীদের বসিয়ে দেওয়ার প্রবণতা জাতীয় পার্টির ঘোষিত নীতির বিপরীত। স্বাধীনতা সার্বভৌমত্ব সংরক্ষণ, গণতান্ত্রিক শাসনব্যবস্থা সমুন্নত রাখা এবং গণতান্ত্রিক রাজনীতিতে জাতীয় পার্টিকে একক দল হিসেবে আবির্ভূত হতে হবে।  

মন্তব্য করুন


Link copied