আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে       ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ       এনআইডিতে লাগবে ১০ আঙুলের ছাপ       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল       ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২      

জায়েদ খানকে বয়কট করলো চলচ্চিত্রের ১৮ সংগঠন

শনিবার, ৫ মার্চ ২০২২, বিকাল ০৭:৪৭

ডেস্ক: জায়েদ খানকে বয়কট করলো চলচ্চিত্রের ১৮ সংগঠন। বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮ সংগঠনের আহ্বায়ক ও বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান।

তিনি বলেন, শনিবার (০৫ মার্চ) সকাল ১১টায় পরিচালক সমিতিতে একটি মিটিং হয়েছে। যেখানে আজ থেকে চলচ্চিত্র প্রদর্শক সমিতিও যুক্ত হয়েছে৷ সেখানে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, জায়েদের সঙ্গে এখন থেকে চলচ্চিত্রের ১৮ সংগঠনের কেউ কাজ করবো না। সেইসঙ্গে তার কোনো সিনেমা হল মালিকরা প্রদর্শনীও করবে না।  

সোহানুর রহমান সোহান জানান, তবে এই মিটিংয়ে চলচ্চিত্র শিল্পী সমিতির কেউ উপস্থিত ছিলেন না। তাই লিখিতভাবে এই সিদ্ধান্তের বিষয়টি শিল্পী সমিতির বর্তমান কমিটিকে আমরা জানাবো। জায়েদ খান ছাড়া যদি আমাদের সঙ্গে আসে তবে তাদের সঙ্গে চলচ্চিত্র পরিবারের কার্যক্রম চলবে।

মন্তব্য করুন


Link copied