আর্কাইভ  শুক্রবার ● ১৪ জুন ২০২৪ ● ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৪ জুন ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর ইদের প্রধান জামাত সকাল ৮ টায়       লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতিকে অব্যাহতি       রংপুরে যাত্রী সেবা নিশ্চিতে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু       দিনাজপুরে ট্রাক-অটো রিক্সা সংঘর্ষে নিহত দুই: আহত-২        অনুমোদন না থাকায় অবশেষে সিলগালা হলো সৈয়দপুরের ফাইলেরিয়া হাসপাতাল॥সরিয়ে নেওয়া হলো রোগী      

 width=
 

জিনের বাদশা সেজে হাতিয়ে নেন লাখ লাখ টাকা! নীলফামারীতে গ্রেফতার ১

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, বিকাল ০৬:২৩

স্টাফ রিপোর্টার, নীলফামারী॥ জিনের বাদশা পরিচয়ে সমস্যা সমাধানের নামে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে আফজাল ওরফে করিমকে (৫২) গ্রেফতার করেছে নীলফামারী থানা পুলিশ। বৃহস্পতিবার(২৬ মে) ভোরে তাকে গ্রেফতার হয় জেলা সদরের টুপামারী ইউনিয়নের কিসামত দোগাছি গ্রামের নিজবাসা থেকে। এই প্রতারক উক্ত গ্রামের মৃত জনমামুদ ওরফে টনা মামুদের ছেলে। পুলিশের হাতে গ্রেফতার হওয়ার পর কথিত জিনের বাদশা এ বিষয়ে স্বীকারোক্তিও দিয়েছে। সে জানায় নানাভাবে তারা টার্গেটের সন্ধানে নামে। এরপর কৌশলে আদায় করে লাখ লাখ টাকা। অভিনয়ের মাধ্যমে কথিত জিন হাজিরের নাটক সাজায় তারা।

অভিযোগ মতে, কথিত এই জিনের বাদশা সর্বশেষ বিভিন্ন প্রলোভন দেখিয়ে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার কাটনহারী আরাজী গ্রামের মৃতঃ আব্দুল জব্বারের ছেলে আশরাফ আলীর নিকট ৮ লাখ টাকা হাতিয়ে নেয়। পাশাপাশি উক্ত জিনের বাদশা ভয়ভিতি দেখিয়ে আশরাফ আলীর পরিবারকে নীলফামারীর ডোমারে নিয়ে এসে ননজুডিশিয়াল স্ট্যাস্পে স্বাক্ষর করে ৩০ লাখ টাকা দাবি করে। এই টাকা না দিলে মামলা ও হত্যার হুমকি দেয়। ভুক্তভোগিরা এ ঘটনায় সময় চেয়ে নিয়ে টাকা দিতে রাজি হয়ে জিনের বাদশার চক্র থেকে ছাড়া পেয়ে ঘটনাটি নীলফামারী পুলিশকে অবগত করে।

পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান জানান, ঘটনাটি জানতে পেরে নীলফামারী সদর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মাহমুদ উন নবী নেতৃত্বে পুলিশের একটি দল নিয়ে একটি কৌশল নেয়া হয়। সেই কৌশলে কথিত জিনের বাদশাকে তার বাড়ি থেকে গ্রেফতার করতে সক্ষম হই আমরা। এ সময় তার কাছে বিভিন্ন ননজুডিশিয়াল স্টাম্প জব্দ করা হয়।

নীলফামারী থানার ওসি আব্দুর রউপ জানান, এ বিষয়ে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied