আর্কাইভ  মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪ ● ৭ কার্তিক ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: উত্তরবঙ্গে ঘনিয়ে আসছে শীত; তাপমাত্রা ১৭.৮       আড়াই শতাধিক এসআইকে অব্যাহতি       প্রবাসী সরকার: কী বলছে আ.লীগ ও ভারত       রংপুরে রাষ্ট্রপতির পদত্যাগের দাবীতে বিক্ষোভ মিছিল        ব্যারিস্টার সুমন আটক      

 width=
 

জীবনমৃত্যুর সন্ধিক্ষণে খালেদা জিয়া

মঙ্গলবার, ১৩ জুন ২০২৩, রাত ১০:২৪

ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া জীবন-মৃত্যুর সঙ্গে লড়ছেন বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (১৩ জুন) বিকেলে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত পদযাত্রাপূর্বক সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে গৃহবন্দী করে রেখেছে সরকার। তিনি অত্যন্ত অসুস্থ। জীবন-মৃত্যুর সঙ্গে লড়ছেন তিনি।

রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে বিএনপির চেয়ারপারসন  খালেদা জিয়ার স্বাস্থ্যগত বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা শুরু হয়েছে। মেডিক্যাল বোর্ডের চিকিৎসকের নিবিড় পর্যবেক্ষণে তার চিকিৎসা চলছে বলে জানিয়েছেন খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসকরা। সোমবার (১২ জুন) রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে দেড়টার দিকে খালেদা জিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়।

তাঁর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন জানান, অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে মেডিক্যাল বোর্ডের তত্ত্বাবধানে তাঁর চিকিৎসা চলছে।

সর্বশেষ গত ২৯ এপ্রিল নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন ৭৮ বছর বয়সী খালেদা জিয়া। পাঁচ দিন পর তিনি মেডিক্যাল বোর্ডের সিদ্ধান্তে বাসায় ফেরেন। এক মাসের মধ্যে তাকে আবার হাসপাতালে ভর্তি হতে হলো।

মন্তব্য করুন


 

Link copied