আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

ঝড়-বজ্রপাতে ঝরলো ১৯ প্রাণ

মঙ্গলবার, ২৩ মে ২০২৩, রাত ১০:৫৬

দুপুর থেকে শুরু হওয়া ঝড়-বৃষ্টি ও বজ্রপাতে এ প্রাণহানির ঘটনা ঘটে। এর মধ্যে নরসিংদীতে বজ্রপাতে ৪ জন এবং ব্রাহ্মণবাড়িয়ায় ৩ ও পাবনায় ২ জন প্রাণ হারিয়েছেন।  
 
নরসিংদীতে চারদিক অন্ধকার করে দুপুরে শুরু হয় কালবৈশাখী ঝড়। এ সময় বাড়ির উঠানে কাজ করার সময় বজ্রপাতে প্রাণ হারান ১ গৃহবধূ। এছাড়া আলাদা স্থানে বজ্রপাতে মারা গেছেন আরও ৩ জন। জেলার রায়পুরা, মনোহরদী ও শিবপুর উপজেলায় এ ঘটনা ঘটে।
 
ব্রাহ্মণবাড়িয়ায় সকালে থোল্লাকান্দি এলাকা থেকে যাত্রী নিয়ে নবীনগর শহরে যাচ্ছিল একটি সিএনজিচালিত অটোরিকশা। পথে ঝড় উঠলে কোনঘাট মোড়ে একটি গাছ উপড়ে পড়ে সিএনজি অটোরিকশার ওপর। 
 
গুরুতর অবস্থায় দু'জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে ১ জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। তিনি অটোচালক। এছাড়া নাসিরনগরে বজ্রপাতে ১ ইটভাটা শ্রমিক ও বাঞ্ছারামপুরে ১ কৃষকের মৃত্যু হয়েছে। 
 
এদিকে কুড়িগ্রামের উলিপুর ও চিলমারী উপজেলায় বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু হয়েছে। বিকেল সাড়ে ৫টার দিকে মাঠে কাজ করতে গিয়ে তাদের মৃত্যু হয়। 
 
এছাড়া পাবনার ভাঙ্গুড়ায় বজ্রপাতে ২ শ্রমিক প্রাণ হারিয়েছেন। বজ্রপাতে পটুয়াখালীর দশমিনায় গরুসহ ১ কৃষক, সিরাজগঞ্জের শাহজাদপুরে ১ জন, দিনাজপুর সদরের শেখপুরায় ১ যুবক, নওগাঁর রানীনগরে ১ যুবক, চাঁদপুর সদরের ছোটসুন্দর এলাকায় ১ জন, নেত্রকোনার মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বাগজান হাওড়ে কাজ করার সময় ১ কৃষক, কিশোরগঞ্জের ভৈরবে ১ জন এবং সুনামগঞ্জের ধর্মপাশায় নৌকার ১ মাঝি প্রাণ হারিয়েছেন। 

মন্তব্য করুন


 

Link copied