আর্কাইভ  সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩ ● ১৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ২৬ জন ছাত্রীর মানববন্ধন       নীলফামারী আইনজীবী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি মমতাজুল ও সাধারণ সম্পাদক অক্ষয়       অপচয় বন্ধে করতে গুচ্ছ পদ্ধতি চালু করেছি: ডা. দীপু মনি       এসএসসি-সমমানের পরীক্ষা শুরু ৩০ এপ্রিল       জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১ পাচ্ছেন যারা      
 width=

ট্রেনে ফের ‘স্ট্যান্ডিং টিকিট’ বিক্রির সিদ্ধান্ত

শুক্রবার, ১৩ মে ২০২২, বিকাল ০৫:২৪

ডেস্ক: বৃহস্পতিবার (১৩ মে) রেলভবনে এক বৈঠকে শোভন শ্রেণির এই টিকিট বিক্রির সিদ্ধান্ত হয় বলে রেলের পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার জানিয়েছেন।

তিনি গণমাধ্যমকে বলেন, ‘এখন স্ট্যান্ডিং টিকিট বিক্রি বন্ধ থাকলেও অনেক যাত্রী দাঁড়িয়ে যাচ্ছেন। আমরা লোকজনকে নিয়ন্ত্রণ করতে পারছি না। টিকিট ছাড়াই উঠে যায়। জরিমানা করতে গেলে বিশৃঙ্খলা তৈরি হয়। এ কারণে এই সিদ্ধান্ত।’

করোনাভাইরাস মহামারির প্রথম বছর ‘লকডাউনে’ ৬৭ দিন বন্ধ থাকে ট্রেন চলাচল। এরপর অর্ধেক যাত্রী নিয়ে ট্রেন চলাচল শুরু হলেও স্ট্যান্ডিং টিকিট বিক্রি বন্ধ রাখা হয়। কিন্তু এখন স্ট্যান্ডিং টিকিট বন্ধ রাখায় জরুরি প্রয়োজনে বৈধভাবে ট্রেনে যাত্রার সুযোগ হচ্ছে না। এতে বিনা টিকিটের যাত্রী আবার বাড়ছে, আর তাতে ট্রেনের কিছু কর্মীর পকেট ভরছে।

তবে ঢাকা থেকে চট্টগ্রামসহ অন্যান্য গন্তব্যে সরাসরি চলাচল করে এমন আন্তঃনগর ট্রেনে স্ট্যান্ডিং টিকিট বিক্রি করা হবে না বলে জানান অসীম কুমার তালুকদার।

মন্তব্য করুন


Link copied