আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রোববার থেকে নতুন সময়ে চলবে অফিস       নাশকতার আগে এক লাখ সিম যুক্ত হয় ঢাকার নেটওয়ার্কে       রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল      

 width=
 

ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি ২০২৪, রাত ০৯:৪১

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে মো. রিয়াজুল ইসলাম রিশাত (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন সন্দ্বীপ (১৮) নামে আরও এক যুবক।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার রাণীশংকৈল-নেকমরদ মহাসড়ক সিরাজুলের ঘুন্টির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিয়াজুল ইসলাম রিশাত রাণীশংকৈল উপজেলার ভান্ডারা গ্রামের দবিরুল ইসলামের ছেলে ও একই গ্রামের সুভাষ এর ছেলে সন্দ্বীপ আহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেন সহকারী পুলিশ সুপার (রাণীশংকৈল সার্কেল) মোহা. রেজাউল হক।

প্রত্যক্ষদর্শীদের বরাতের রাণীশংকৈল থানার উপপরিদর্শক (এসআই) আশরাফুল জানান, মোটরসাইকেল নিয়ে রাণীশংকৈল থেকে নেকমরদের দিকে যাওয়ার সময় হঠাৎ গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে গাছের সাথে ধাক্কা লেগে ছিটকে পড়েন মোটরসাইকেলে থাকা দুই। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয় রিয়াজুল ইসলাম রিশাতে ও সন্দ্বীপকে আহত অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে । খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।

মন্তব্য করুন


 

Link copied