আর্কাইভ  শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪ ● ৩০ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পঞ্চগড়ে দুই মোটরসাইকেল সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে চার       পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোঁমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪       পঞ্চগড়ে প্রেমিকের হাতে প্রেমিকা খুন!       নাথান বমের স্ত্রীকে বান্দরবান থেকে লালমনিরহাটে বদলি       দিনাজপুরে ৬ লাখ মুসল্লি’র সমাগমে দক্ষিণ এশিয়ার অন্যতম সর্ববৃহৎ ঈদ জামাত      

 width=
 

ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি ২০২৪, রাত ০৯:৪১

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে মো. রিয়াজুল ইসলাম রিশাত (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন সন্দ্বীপ (১৮) নামে আরও এক যুবক।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার রাণীশংকৈল-নেকমরদ মহাসড়ক সিরাজুলের ঘুন্টির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিয়াজুল ইসলাম রিশাত রাণীশংকৈল উপজেলার ভান্ডারা গ্রামের দবিরুল ইসলামের ছেলে ও একই গ্রামের সুভাষ এর ছেলে সন্দ্বীপ আহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেন সহকারী পুলিশ সুপার (রাণীশংকৈল সার্কেল) মোহা. রেজাউল হক।

প্রত্যক্ষদর্শীদের বরাতের রাণীশংকৈল থানার উপপরিদর্শক (এসআই) আশরাফুল জানান, মোটরসাইকেল নিয়ে রাণীশংকৈল থেকে নেকমরদের দিকে যাওয়ার সময় হঠাৎ গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে গাছের সাথে ধাক্কা লেগে ছিটকে পড়েন মোটরসাইকেলে থাকা দুই। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয় রিয়াজুল ইসলাম রিশাতে ও সন্দ্বীপকে আহত অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে । খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।

মন্তব্য করুন


 

Link copied