আর্কাইভ  বৃহস্পতিবার ● ২০ জুন ২০২৪ ● ৬ আষাঢ় ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২০ জুন ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের প্রধান নদ-নদীর পানি বৃদ্ধি; নিম্নাঞ্চল প্লাবিত       তিস্তা ও দুধকুমারের পানি বিপৎসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত       দিনাজপুরের বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা ও ছেলে নিহত       গ্রীষ্মের ছুটি কাটছাঁটের গুঞ্জন, ফিরতে পারে শনিবারের ছুটি       যেভাবে দেশ চলছে তাতে জনগণের প্রত্যাশা পূরণ হবে না : রংপুরে জিএম কাদের      

 width=
 

ঠাকুরগাঁওয়ে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

শুক্রবার, ৭ জুন ২০২৪, দুপুর ০৪:৪৯

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে বর্ণা নামে ১৩ বছরের এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার (০৭ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন ভূল্লী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল উদ্দীন। 

শুক্রবার গভীর রাতে সদর উপজেলার ভূল্লী দারাজগাঁও গ্রাম বসত ঘর থেকে ওই কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। বর্ণা ওই গ্রামের প্রসন্ন চন্দ্র বর্মনের মেয়ে।  

ওসি দুলাল উদ্দীন বলেন, ওই মেয়ের বাবা-মা সন্ধ্যার দিকে ফসলের মাঠে ধান আনতে যায়। পরবর্তীতে বর্ণার মা সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে বাড়িতে ফিরে এসে তাদের বসতঘরের দরজা জানালা বন্ধ দেখতে পেয়ে বাড়ীতে স্বামীকে ডেকে আনেন। পরে তারা স্থানীয়দের সহযোগিতায় দরজা ভেঙ্গে বর্ণাকে বসত ঘরের বাঁশের সরের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তাদের ধারনা সকলের অগোচরে দড়ি দিয়ে গলায় ফাঁসি নিয়ে আত্মহত্যা করে বর্ণা।

খবর পেয়ে ভূল্লী থানা পুলিশ ওই কিশোরীর মরদেহ উদ্ধার করে ও ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠায়। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান ওসি। 

মন্তব্য করুন


 

Link copied