আর্কাইভ  মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪ ● ৭ কার্তিক ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ২২ অক্টোবর ২০২৪
 
 width=
 
 
 width=
 
শিরোনাম: উত্তরবঙ্গে ঘনিয়ে আসছে শীত; তাপমাত্রা ১৭.৮       আড়াই শতাধিক এসআইকে অব্যাহতি       প্রবাসী সরকার: কী বলছে আ.লীগ ও ভারত       রংপুরে রাষ্ট্রপতির পদত্যাগের দাবীতে বিক্ষোভ মিছিল        ব্যারিস্টার সুমন আটক      

 width=
 

ডোমারে খাবার হোটেলের আড়ালে মাদক ব্যবসা, দুই ভাই গ্রেফতার

রবিবার, ২৭ আগস্ট ২০২৩, বিকাল ০৭:৩০

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীর ডোমার উপজেলায় খাবার হোটেলের আড়ালে মাদক বিক্রির করায় তিন গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। স¤র্পকে তারা আপন ভাই। গ্রেফতাররা হলেন ডোমারের পুর্ব চিকনমাটি ভাটিয়াপাড়া এলাকার মৃত তোফাজ্জল হোসেনের দুই ছেলে আব্দুর রশিদ (৫৯) ও ওসমান গনি বাবলু (৫০)। 
এ ঘটনায় রবিবার(২৭ আগষ্ট) দুপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলায় তাদের আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠায় হয় বলে নিশ্চিত করেছেন ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী। 
পুলিশ জানায়, শনিবার(২৬ আগষ্ট) রাতে হেরোইন বিক্রির সময় ছোট রাউতা জোড়পাখুরী এলাকায় তাদের হাতে নাতে গ্রেফতার করা হয়। এ সময় দুইজনের কাছ থেকে ৬টি হেরোইয়েন পুড়িয়া উদ্ধার করা হয়। যার ওজন তিন গ্রাম। 
ওসি মাহমুদ উন নবী জানান, গ্রেফতার দুই ভাই ডোমার বাসস্ট্যান্ড এলাকায় খাবার হোটেলের আড়ালে দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করতো। আব্দুর রশিদের বিরুদ্ধে ১০টি এবং ওসমান গনি বাবলুর বিরুদ্ধে ৫টি মামলা বিচারাধীন রয়েছে বিজ্ঞ আদালতে। 

মন্তব্য করুন


 

Link copied