আর্কাইভ  বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩ ● ২০ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
ব্রেকিং নিউজ
শিরোনাম: স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী নিহত       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে এমপি হলেন লাঙ্গলের হাফিজ       ৯৫১ ভোটে হেরে গেলেন হিরো আলম       বেরোবিতে গত কয়েক বছরে গবেষণা বেড়েছে পাঁচ গুণ       হাতিবান্ধা উপজেলা ভাইস চেয়ারম্যানের মাদকগ্রহনের ঘটনায় তদন্ত শুরু      
 width=

ডোমারে স্বামীর মৃত্যুর ৫ ঘণ্টা পর শোকে কাতর স্ত্রীর মৃত্যু

রবিবার, ১৫ জানুয়ারী ২০২৩, রাত ১০:২২

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীর ডোমারে স্বামীর মৃত্যুর পাঁচ ঘণ্টা পর শোকে কাতর স্ত্রীর মৃত্যু হয়েছে। আজ রবিবার (১৫ জানুয়ারী) ডোমার পৌরশহরের চিকনমাটি সাহাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। মৃত ব্যক্তিরা হলেন মৃত মজির উদ্দিনের বড় ছেলে  ব্যবসায়ী শাহিদ আলী প্রামাণিক (৬০) ও তাঁর স্ত্রী হাওয়া বেগম (৫৫) । বাদ আছর তাদের জানাজা শেষে দাফন করা হয়।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল ৭টার দিকে হৃদরোগে হয়ে নিজ বাড়িতে মারা যান শাহিদ আলী প্রামাণিক। স্বজন ও প্রতিবেশীরা বাদ যোহর তার  জানাজা ও দাফনের প্রস্তুতি নেয়। এ সময় শাহিদ আলীর শোকাহত স্ত্রী হাওয়া বেগম কান্নাকাটি করা অবস্থায় তার শ্বাসকষ্ট দেখা দেয়। তাকে দ্রুত উপজেলা হাসপাতাল নিয়ে যাওয়ার পথে দুপুর ১২টার তিনিও মৃত্যুর মুখে ঢলে পড়েন। 
শাহিদ আলী প্রামাণিকের বড় জামাতা দুলাল হোসেন বলেন, আমার শ্বশুর ও শাশুড়ির ছয় মেয়ে। তাদের সবারই বিয়ে হয়েছে। মেয়েরা শ্বশুরবাড়িতে থাকায় তাঁরা দুজনেই নিজ বাড়িতে থাকতেন। রবিবার সকাল ৭টায় আমার শ্বশুর এবং দুপুরে শাশুড়িও মারা যান। বাদ আসর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে উভয়ের জানাজা ও দাফন করা হয়।
ডোমার পৌরসভার প্যানেল মেয়র সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, একসঙ্গে স্বামী-স্ত্রীর মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মন্তব্য করুন


Link copied