আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু       উত্তরবঙ্গে তাপমাত্রা কমার আভাস       অস্কারে যাচ্ছে ‘হাওয়া’       রংপুরে জাপানি নাগরিক হত্যায় ইছাহাকের খালাসের আদেশ স্থগিত       রংপুরে ভুয়া চাকুরীদাতা প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার      

ঢাকা-নিউ জলপাইগুড়ি আন্তঃদেশীয় মিতালি এক্সপ্রেস চলাচল স্থগিত

বুধবার, ২৩ মার্চ ২০২২, বিকাল ০৬:২২

স্টাফ রিপোর্টার (নীলফামারী)॥ বাংলাদেশে নিযুক্ত ভারতের সহকারী হাই কমিশনার (রাজশাহী) সঞ্জীব কুমার ভাটী বলেছেন, বিদেশিদের ই-টুরিস্ট ভিসা প্রদানে আমরা প্রস্তুতি গ্রহন করছি। অতিদ্রুত এই কার্যক্রম শুরু করা হবে। নিউ জলপাইগুড়ি থেকে ঢাকা ক্যান্টনমেন্ট মিতালি এক্সপ্রেসের চলাচলের যে সম্ভাব্য তারিখগুলো ছিল তা আপাতত স্থগিত রাখা হয়েছে।

মিতালী এক্সপ্রেস নিয়ে বাংলাদেশের সাথে এক আলোচনা করেছি আমরা। রেল মন্ত্রনালয়ের সিদ্ধান্ত অনুযায়ী মিতালি এক্সপ্রেস চলাচল আপাতত স্থগিত করা হয়েছে। যেহেতু কিছু প্রস্ততি বাকী রয়েছে, সেগুলি সম্পন্ন করে দ্রুত ট্রেনটি চালু করা হবে। 

আজ বুধবার (২৩ মার্চ) দুপুর ১২টায় নীলফামারী শহরে অবস্থিত সনাতন ধর্মের শ্রী শ্রী আনন্দময়ী কালিমন্দির নির্মান কাজের পরিদর্শন শেষে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান। 

এসময় উপস্থিত ছিলেন শ্রী শ্রী আনন্দময়ী কালি মন্দির পরিচালনা কমিটির সভাপতি অক্ষয় কুমার রায়, সহসভাপতি দেবাষিশ মজুমদার বাবলা, সাধারণ সম্পাদক তাপস রায়, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী, নারী ভাইস চেয়ারম্যান শান্তনা চক্রবর্তী প্রমুখ।

মন্তব্য করুন


Link copied