আর্কাইভ  রবিবার ● ২৮ মে ২০২৩ ● ১৪ জ্যৈষ্ঠ ১৪৩০
আর্কাইভ   রবিবার ● ২৮ মে ২০২৩
 width=
 width=
শিরোনাম: বিএনপির নেতারা গুজব ছড়াচ্ছে- সমাজকল্যাণমন্ত্রী       কুড়িগ্রামে প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক       ডোমার রেলস্টেশনের টয়লেটে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার       নীলফামারীতে পরীক্ষামূলক গ্রীষ্মকালীন হলুদ তরমুজ চাষে ব্যাপক সফলতা সম্ভাবনায়        বেরোবি শিক্ষার্থীর উপর হামলা, গুরুতর আহত ৪: মহাসড়ক অবরোধ      

তেঁতুলিয়ায় হেরোইনসহ দুই যুবক আটক

বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারি ২০২২, বিকাল ০৬:১৩

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নে ১১ গ্রাম হেরোইনসহ সাইদার রহমান (২২) ও শফিক আলম (২৩) নামে দুই যুবককে আটক করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ।  

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সকালে তাদের আটক করা হলেও আইনি প্রক্রিয়া শেষে দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়।

আটককৃত হলেন, উপজেলার ভজনপুর ইউনিয়নের ডাঙাপাড়া গ্রামের মাহবুর রহমানের ছেলে সাইদার রহমান ও একই ইউনিয়নের গনাগছ গ্রামের আকবর আলীর ছেলে শফিক আলম।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ডোমার থেকে ট্রাক যোগে তেঁতুলিয়ার ভজনপুরে হেরোইন আনা হচ্ছে। সংবাদের ভিত্তিতে সকাল ১১টার সময় উপজেলার ভজনপুর ইউনিয়নের করতোয়া ব্রীজ পশ্চিম পাশে বেগম খালেদা জিয়া বালিকা উচ্চ বিদ্যায়লের সামনে ট্রাকে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়। পরে তাদের তল্লাশি করে তাদের কাছ থেকে ১১ গ্রাম হেরোইন ও ট্রাকটি জব্দ করে থানায় নেয়া হয়।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া বলেন, তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের শেষে আদালতের প্রেরণ করা হয়। জব্দ ১১ গ্রাম হেরোইনের বাজার মূল্য ধরা হয়েছে ৩৩ হাজার টাকা।

মন্তব্য করুন


Link copied