আর্কাইভ  বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২ ● ২১ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: দেশের মানুষ আজ নরকে বাস করছে-জিএম কাদের       গাইবান্ধায় লোকালয়ে হনুমান, উৎসুক জনতার ভিড়       নভেম্বরে বন্ধ হবে ৩০ লাখ মোবাইল সিম       কাঁটাতারের বেড়া ভালোবাসা ভাগ করতে পারেনি       করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৪৯      

তেঁতুলিয়ায় হেরোইনসহ দুই যুবক আটক

বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারি ২০২২, বিকাল ০৬:১৩

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নে ১১ গ্রাম হেরোইনসহ সাইদার রহমান (২২) ও শফিক আলম (২৩) নামে দুই যুবককে আটক করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ।  

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সকালে তাদের আটক করা হলেও আইনি প্রক্রিয়া শেষে দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়।

আটককৃত হলেন, উপজেলার ভজনপুর ইউনিয়নের ডাঙাপাড়া গ্রামের মাহবুর রহমানের ছেলে সাইদার রহমান ও একই ইউনিয়নের গনাগছ গ্রামের আকবর আলীর ছেলে শফিক আলম।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ডোমার থেকে ট্রাক যোগে তেঁতুলিয়ার ভজনপুরে হেরোইন আনা হচ্ছে। সংবাদের ভিত্তিতে সকাল ১১টার সময় উপজেলার ভজনপুর ইউনিয়নের করতোয়া ব্রীজ পশ্চিম পাশে বেগম খালেদা জিয়া বালিকা উচ্চ বিদ্যায়লের সামনে ট্রাকে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়। পরে তাদের তল্লাশি করে তাদের কাছ থেকে ১১ গ্রাম হেরোইন ও ট্রাকটি জব্দ করে থানায় নেয়া হয়।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া বলেন, তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের শেষে আদালতের প্রেরণ করা হয়। জব্দ ১১ গ্রাম হেরোইনের বাজার মূল্য ধরা হয়েছে ৩৩ হাজার টাকা।

মন্তব্য করুন


Link copied