আর্কাইভ  শুক্রবার ● ২৪ মে ২০২৪ ● ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৪ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা, সময় ৫ ঘণ্টা       লালমনিরহাটে লাশ উদ্ধারের ৬ মাস পর হত্যা মামলা, স্ত্রী-কন্যা গ্রেফতার       বিএনপির বলার ভাণ্ডার শুন্য হয়ে গেছে- রংপুরে নানক       এমপি আনার খুনে ‘হানিট্র্যাপ’, কে এই সিলিস্তি রহমান?       ন্যায়বিচার মানুষের মৌলিক অধিকার- রংপুরে প্রধান বিচারপতি       

 width=
 

দিনাজপুরে হিট স্ট্রোকে নারীর মৃত্যু

বুধবার, ১ মে ২০২৪, দুপুর ০৪:৪৬

মাহতাব উদ্দিন আল মাহমুদ, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে তীব্র তাপদাহে হিট স্ট্রোকে রাহেলা বেগম (৪৭) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে  বাড়ির পাশে আম গাছের নিচে বিশ্রাম নেওয়ার সময় তিীব্র তাপদাহের কারণে হিট স্ট্রোকে তার মৃত্যু হয়। তিনি উপজেলার ৪নং ইউনিয়নের ২নং ওয়ার্ড চুনিয়াপাড়া এলাকার আব্দুল হামিদের স্ত্রী।

এ বিষয়ে তার  জামাই শামীম হোসেন জানান, তিনি দীর্ঘদিন ধরে উচ্চ রক্তচাপে ভুগছিলেন। তিনি অনিয়মিত ওষুধ খেতেন। এছাড়া তিনি পক্ষাঘাতগ্রস্ত ছিলেন এবং শরীরের ডানপাশ অবসের কারণে চলা ফেরা ও  স্বাভাবিক কাজকর্ম করতে পারতেন না। ঘটনার আগে আমার শাশুড়ি বাড়ির পাশে জ্বালানি সংগ্রহের জন্য বের হন। জ্বালানি সংগ্রহ শেষে আম গাছের নিচে বিশ্রাম নেওয়ার সময় তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে স্থানীয়রা তাকে  বাড়িতে নিয়ে আসলে তার মৃত্যু হয়।
ঘোড়াঘাট থানার  অফিসার ইনচার্জ ওসি মো. আসাদুজ্জামান আসাদ  জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। তিনি আগে থেকেই অসুস্থ ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তার হিটস্ট্রোকেই মৃত্যু হয়েছে। লোকমুখে শুনেছি, রাহেলা (৪৭) নামে এক নারীর মৃত্যু হয়েছে। যেহেতু তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়নি, সেহেতু তার সঠিক কারণ বলা যাচ্ছে না। তবে ধারণা করা হচ্ছে, অনিয়ন্ত্রিত উচ্চ রক্তচাপের কারণে তার মৃত্যু হতে পারে।

মন্তব্য করুন


 

Link copied