আর্কাইভ  শুক্রবার ● ৩ ফেব্রুয়ারি ২০২৩ ● ২১ মাঘ ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: স্থানীয় বখাটেদের সঙ্গে বেরোবি শিক্ষার্থীদের সংঘর্ষ: আহত ৪       ঘোড়ার গাড়িতে রাজকীয় বিদায়       এলপি গ্যাসের দাম ২৬৬ টাকা বাড়ল       প্রধানমন্ত্রী আমার উপর অত্যন্ত খুশী- রংপুর সিটি মেয়র       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে জামানত হারালেন ১৪ দলের প্রার্থীসহ চারজন      
 width=

দুজনের হঠাৎ দেখা!

শনিবার, ২০ নভেম্বর ২০২১, দুপুর ০১:০৯

ডেস্ক: ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাস। সম্প্রতি আবারও নিয়মিত হয়েছে চলচ্চিত্রে। সিনেমার পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে পাওয়া যায় তাকে। আবার ঘোরাঘুরিও করে থাকেন নিয়মিত।

অন্যদিকে বাংলাদেশ সরকারের বর্তমান শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি। তিনি কাজের পরিপেক্ষিতে দেশ কিংবা বিদেশে নানা জায়গাতেই গিয়ে থাকেন। সম্প্রতি এই দুজনের একই জায়গায় হঠাৎ দেখা হয়ে গেছে। আর এমনটা ঘটলো বিমানে। শনিবার (২০ নভেম্বর) সকালের একটি ফ্লাইটে ঢাকা থেকে নীলফামারী জেলার সৈয়দপুরে যাচ্ছেন দু’জন। সেখানে দেখা হয়ে যায় তাদের।

অপুবিশ্বাস সেই ছবি নিজে ক্যামেরাবন্দি করে রাখেন। তার ভ্যারিফাইড ফেসবুকে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন ‘ঢাকা থেকে সৈয়দপুর সঙ্গে দিপু আপা’। যদিও ছবি প্রকাশের পর প্রথমে বোঝা গিয়েছিল একসঙ্গে একই কোনো কাজে যাচ্ছেন তারা কিন্তু পরবর্তীতে জানা যায়, শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি যাচ্ছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের একটি অনুষ্ঠানে অংশ নিতে আর অপু বিশ্বাস যাচ্ছেন ব্যক্তিগত কাজে।

মন্তব্য করুন


Link copied