আর্কাইভ  শনিবার ● ১৩ জুলাই ২০২৪ ● ২৯ আষাঢ় ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ১৩ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: সারা দেশের ৫০ শয্যা হাসপাতালগুলো ক্রমান্বয়ে একশ শয্যায় উন্নীত করা হবে- স্বাস্থ্য মন্ত্রী       তিস্তা কর্তৃপক্ষ গঠন করে নিজস্ব অর্থায়নে মহাপ্রকল্প বাস্তবায়নের দাবি       রোববার কোটা আন্দোলনকারীরা সড়কে নামলেই ‘কঠোর ব্যবস্থা’       রংপুরে ৭২ কেজি গাঁজা সহ ২ মাদক ব্যাবসায়ী গ্রেফতার       পঞ্চগড়ে মাইক্রোবাসের ধাক্কায় নানী- নাতনির মৃত্যু      

 width=
 

দেশের বাজারে বাড়ল স্বর্ণের দাম

শনিবার, ১২ নভেম্বর ২০২২, রাত ১০:০৮

ডেস্ক: দেশের বাজারে স্বর্ণের দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস)। আগামীকাল রোববার থেকে নতুন দাম কার্যকর হবে।

আজ শনিবার বাজুসের মূল্য নির্ধারণ ও মূল্য পর্যবেক্ষণ স্থায়ী কমিটির চেয়ারম্যান এম এ হান্নান আজাদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ভালোমানের প্রতি ভরি স্বর্ণের দাম বাড়ানো হয়েছে ২ হাজার ৩৩২ টাকা। নতুন দাম অনুযায়ী ২২ ক্যারেটের প্রতি ভ‌রি স্বর্ণ বিক্রি হবে ৮২ হাজার ৪৬৪ টাকা, যা এতদিন ছিল ৮০ হাজার ১৩২ টাকা।

এর আগে ১১ সেপ্টেম্বর সব থেকে ভালো মানের স্বর্ণের দাম ভরিতে ১ হাজার ২৮৩ টাকা বাড়ানো হয়। এতে ভালো মানের এক ভরি স্বর্ণের দাম হয়েছিল ৮৪ হাজার ৫৬৪ টাকা। দেশের বাজারে এখনো এটিই সর্বোচ্চ দাম। পরে গত ২৫ অক্টোবর এবং ২৭, ১৯ ও ১৫ সেপ্টেম্বর চার দফায় কমানো হয় স্বর্ণের দাম।

মন্তব্য করুন


 

Link copied