আর্কাইভ  সোমবার ● ২২ জুলাই ২০২৪ ● ৭ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   সোমবার ● ২২ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর উত্তাল, থানা ও পুলিশের গাড়ি ও আওয়ামী লীগ অফিস ভাংচুর       কোটা নিয়ে আপিল বিভাগে শুনানি রোববার       দিনাজপুরে আওয়ামীলীগ অফিস ভাংচুরসহ ৭ টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ: আহত-২৫       এইচএসসির তিন পরীক্ষা স্থগিত       রংপুরে আ.লীগ-ছাত্রলীগের দুই শতাধিক নেতাকর্মীর পদত্যাগ      

 width=
 

দেশে সর্বনিম্ন তাপমাত্রা তেঁতুলিয়ায় ১২.৬ ডিগ্রি সেলসিয়াস

রবিবার, ২৭ নভেম্বর ২০২২, দুপুর ০৩:১৮

ডেস্ক: রোববার (২৭ নভেম্বর) দেশের সর্বনিম্ন তাপমাত্রা ১২ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস ছিল পঞ্চগড়ের তেঁতুলিয়ায়। সেই সঙ্গে দিন ও রাতের তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে বলেও জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আবহাওয়া অফিস বুলেটিনে রোববার (২৭ নভেম্বর) সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার এ পূর্বাভাস দেয়া হয়েছে।

এতে বলা হয়, মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে, এর বর্ধিতাংশ উত্তর-পূর্ব বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে। উপমহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ বিহার এবং তৎসংলগ্ন এলাকা পর্যন্ত বিস্তৃত রয়েছে।

বুলেটিন অনুসারে, সারাদেশে অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। ভোরের দিকে দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

ভোরের দিকে দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারী ধরনের কুয়াশা পড়তে পারে।  এছাড়া পরবর্তী ৭২ ঘণ্টার আবহাওয়ার অবস্থার সামান্য পরিবর্তন হতে পারে বলে জানিয়েছেন আবহাওয়া অফিস।

মন্তব্য করুন


 

Link copied