আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"      

 width=
 

দেড়মাস পর জনসম্মুখে সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, রাত ০৮:২৯

দেড়মাস পর জনসম্মুখে সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান

নিউজ ডেস্ক: চাচার জানাজায় অংশ নিতে শনিবার (২২ জানুয়ারি) নিজবাড়ি জামালপুরের সরিষাবাড়ীতে আসেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের পদ হারানো সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। এসময় হাততালি আর স্লোগানে উল্লাস প্রকাশ করেন কর্মী-সমর্থকরা।

জানা যায়, শুক্রবার (২১ জানুয়ারি) সকালে সরিষাবাড়ী পৌরসভার বীর ধানাটা এলাকার নিজবাসায় মারা যান ডা. মুরাদ হাসানের চাচা বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান তালুকদার। তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয় শনিবার দুপুর ১২টায় সরিষাবাড়ী অনার্স কলেজ মাঠে। জানাজার কিছুক্ষণ আগে ডা. মুরাদ হাসান ও তার বড় ভাই হাইকোর্টের অতিরিক্ত বিচারপতি মাহমুদুল হাসান তালুকদার চাচার বাসায় যান। সেখানে কয়েক মিনিট থাকার পরই নিজবাড়ি সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুর গ্রামে পৌঁছান। এসময় তার কর্মী-সমর্থকরা স্লোগান ও হাততালি দিয়ে উল্লাস প্রকাশ করেন। মুরাদ হাসান হাত নেড়ে তাদের উল্লাসের জবাব দেন। 

মন্তব্য করুন


 

Link copied