আর্কাইভ  সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩ ● ১৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ২৬ জন ছাত্রীর মানববন্ধন       নীলফামারী আইনজীবী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি মমতাজুল ও সাধারণ সম্পাদক অক্ষয়       অপচয় বন্ধে করতে গুচ্ছ পদ্ধতি চালু করেছি: ডা. দীপু মনি       এসএসসি-সমমানের পরীক্ষা শুরু ৩০ এপ্রিল       জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১ পাচ্ছেন যারা      
 width=

দেড়মাস পর জনসম্মুখে সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, রাত ০৮:২৯

দেড়মাস পর জনসম্মুখে সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান

নিউজ ডেস্ক: চাচার জানাজায় অংশ নিতে শনিবার (২২ জানুয়ারি) নিজবাড়ি জামালপুরের সরিষাবাড়ীতে আসেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের পদ হারানো সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। এসময় হাততালি আর স্লোগানে উল্লাস প্রকাশ করেন কর্মী-সমর্থকরা।

জানা যায়, শুক্রবার (২১ জানুয়ারি) সকালে সরিষাবাড়ী পৌরসভার বীর ধানাটা এলাকার নিজবাসায় মারা যান ডা. মুরাদ হাসানের চাচা বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান তালুকদার। তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয় শনিবার দুপুর ১২টায় সরিষাবাড়ী অনার্স কলেজ মাঠে। জানাজার কিছুক্ষণ আগে ডা. মুরাদ হাসান ও তার বড় ভাই হাইকোর্টের অতিরিক্ত বিচারপতি মাহমুদুল হাসান তালুকদার চাচার বাসায় যান। সেখানে কয়েক মিনিট থাকার পরই নিজবাড়ি সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুর গ্রামে পৌঁছান। এসময় তার কর্মী-সমর্থকরা স্লোগান ও হাততালি দিয়ে উল্লাস প্রকাশ করেন। মুরাদ হাসান হাত নেড়ে তাদের উল্লাসের জবাব দেন। 

মন্তব্য করুন


Link copied