আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

দেড়মাস পর জনসম্মুখে সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, রাত ০৮:২৯

দেড়মাস পর জনসম্মুখে সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান

নিউজ ডেস্ক: চাচার জানাজায় অংশ নিতে শনিবার (২২ জানুয়ারি) নিজবাড়ি জামালপুরের সরিষাবাড়ীতে আসেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের পদ হারানো সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। এসময় হাততালি আর স্লোগানে উল্লাস প্রকাশ করেন কর্মী-সমর্থকরা।

জানা যায়, শুক্রবার (২১ জানুয়ারি) সকালে সরিষাবাড়ী পৌরসভার বীর ধানাটা এলাকার নিজবাসায় মারা যান ডা. মুরাদ হাসানের চাচা বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান তালুকদার। তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয় শনিবার দুপুর ১২টায় সরিষাবাড়ী অনার্স কলেজ মাঠে। জানাজার কিছুক্ষণ আগে ডা. মুরাদ হাসান ও তার বড় ভাই হাইকোর্টের অতিরিক্ত বিচারপতি মাহমুদুল হাসান তালুকদার চাচার বাসায় যান। সেখানে কয়েক মিনিট থাকার পরই নিজবাড়ি সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুর গ্রামে পৌঁছান। এসময় তার কর্মী-সমর্থকরা স্লোগান ও হাততালি দিয়ে উল্লাস প্রকাশ করেন। মুরাদ হাসান হাত নেড়ে তাদের উল্লাসের জবাব দেন। 

মন্তব্য করুন


Link copied