আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: জাতীয় গ্রিডে বিপর্যয়: দেশের অধিকাংশ জেলায় বিদ্যুৎ নেই       মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ে ধাক্কা, নিহত ৪       এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষামন্ত্রীর কঠোর হুঁশিয়ারি       দিনাজপুরে ইউএনও হত্যা চেষ্টা  স্পর্শকাতর মামলার রায় পিছিয়ে গেলো       নানার বাড়ি বেড়াতে এসে প্রাণ গেল অপূর্বের      

ধর্ষণ চেষ্টাকারীর গোপনাঙ্গ কেটে দিলেন বিধবা নারী

মঙ্গলবার, ৩১ মে ২০২২, দুপুর ০৩:৪১

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে ধর্ষণ থেকে রক্ষা পেতে এক বিধবা নারী ধর্ষণ চেষ্টাকারীর গোপনাঙ্গ কেটে দিয়েছেন।

সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার জোনাইল প্রতাপপুর গ্রামে এ ঘটনা ঘটে। গোপনাঙ্গ হারানো ব্যক্তির নাম চাঁন মোহাম্মদ (৫৫)। সে উপজেলার ওই একই গ্রামের বাসিন্দা। ধর্ষণের চেষ্টার সময় চাঁন মোহাম্মদ ওই নারীর গলা ও হাত কামড়ে জখম করে। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে গোপনাঙ্গ হারানো ব্যক্তির অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, তারা দুইজন প্রতিবেশী। সোমবার রাতে তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে যায় ও তাদের দুজনকেই রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে।

নির্যাতনের শিকার ওই নারী জানান, স্বামী দুই বছর আগে মারা গেছে। তার দুই ছেলে ও এক মেয়ে। তাদের মধ্যে এক ছেলে ও এক মেয়েকে বিয়ে দেয়া হয়েছে ও তারা বর্তমানে ঢাকায় থাকে। অনেক আগে থেকে এই ব্যক্তি তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিলো। তার বিরক্ত করার কথা স্থানীয় প্রধানদের জানালেও কোন কাজ হয়নি। সোমবার রাতে প্রকৃতির ডাকে বাইরে বের হলে বাড়িতে কেউ না থাকার সুযোগে সে জাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে। বাধা দিলে সে আমার গলা ও হাতে কামড়ে রক্তাক্ত জখম করে এবং গলা টিপে মেরে ফেলার চেষ্টা করে। আমি কোনো উপায় না দেখে হাতের কাছে থাকা ছুরি দিয়ে তার গোপনাঙ্গ কেটে ফেলেছি।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন


Link copied