আর্কাইভ  রবিবার ● ১৯ মে ২০২৪ ● ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ১৯ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে উত্তরবঙ্গ জাদুঘর পরিদর্শন করলেন সমাজকল্যাণ মন্ত্রী       সৈয়দপুরে আচরণবিধি লঙ্ঘনে ৪০ হাজার টাকা জরিমানা টাকা দিতে অস্বীকার, জেলহাজতে চেয়ারম্যান প্রার্থী       নীলফামারীতে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ       চার বিভাগে হিট অ্যালার্ট জারি       জীবন্ত ঘোড়া দিয়ে প্রচারণায় সৈয়দপুরে চেয়ারম্যান প্রার্থীকে ৪০ হাজার টাকা জরিমানা      

 width=
 

নাটোরে কলেজছাত্রীকে এসিড নিক্ষেপ

সোমবার, ২২ নভেম্বর ২০২১, দুপুর ১১:০৪

নাটোর: নাটোরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মোছা. দিনা খাতুন (১৯) নামে এক এইচএসসি পরীক্ষার্থীর মুখে এসিড নিক্ষেপ করেছে বখাটেরা। এতে তার মুখমণ্ডল ঝলসে গেছে।

রোববার (২১ নভেম্বর) সন্ধ্যার দিকে সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া বাজারে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে বলে জানা গেছে। দিনা খাতুন সদর উপজেলার ডাঙ্গাপাড়া এলাকার নুরুল ইসলামের মেয়ে। সে চলতি বছর রাজশাহী সিটি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে।  

এসিড নিক্ষেপকারীদের মধ্যে একজনের নাম মুহিন। সে পার্শ্ববর্তী দত্তপড়া এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে। তবে মুহিনের সহযোগীদের পরিচয় এখনো জানা যায়নি। তাদের ধরতে অভিযান শুরু করেছে পুলিশের একাধিক টিম।  

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, এইচএসসি পরীক্ষায় অংশ নেওয়ার জন্য বাড়ি থেকে প্রস্তুতি নিচ্ছিল দিনা। তাকে প্রায় দিনই প্রেমের প্রস্তাব দিয়ে বিরক্ত করত স্থানীয় বখাটে মুহিন ও তার সহযোগীরা।  

রোববার (২১ নভেম্বর) সন্ধ্যার দিকে দিনা বাড়ির অদূরে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে বখাটে মুহিন তার দুই সহযোগীকে নিয়ে মোটরসাইকেলে করে দিনার পথরোধ করে। এসময় দিনা দাঁড়ানো মাত্রই বোতলে থাকা এসিড তার মুখে নিক্ষেপ করে মুহিন। দিনা চিৎকার করলে স্থানীয়দের এগিয়ে আসতে দেখে তিন বখাটে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়।  

এসময় স্থানীয়রা দিনাকে উদ্ধার করে বাড়ির লোকজনকে খবর দেয়। পরে পরিবারের লোকজন দিনাকে সরাসরি রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। রাত সাড়ে ৮টায় দিকে অবস্থার অবনতি হলে তাকে রাজধানী ঢাকায় নিয়ে যাওয়া হয়।  

দিনার চাচাতো ভাই মেহেদি হাসান জানান, দিনা একজন মেধাবী ছাত্রী। সামনেই তার উচ্চ মাধ্যমিক পরীক্ষা। সে পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলো।  

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনসুর রহমান বলেন, ঘটনার পর থেকে পুলিশ এসিড নিক্ষেপকারীদের ধরতে অভিযান পরিচালনা করছে। তবে পরিবারের সদস্যরা ভিকটিমকে নিয়ে হাসপাতালে অবস্থান করায় লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, ভিকটিমের অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় নেওয়া হয়েছে। এসিড নিক্ষেপকারীদের ধরতে পুলিশ ও গোয়েন্দা পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে। খুব শিগগিরই আসামিদের গ্রেফতার করতে সক্ষম হবে পুলিশ । বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে।  

মন্তব্য করুন


 

Link copied