আর্কাইভ  বৃহস্পতিবার ● ৮ ডিসেম্বর ২০২২ ● ২৪ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৮ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি নির্বাচন :  আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী

রংপুর সিটি নির্বাচন : আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী

রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়

রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়

সংরক্ষিত কাউন্সিলর পদে আরজানা সালেকের মনোনয়ন বৈধ ঘোষণা

সংরক্ষিত কাউন্সিলর পদে আরজানা সালেকের মনোনয়ন বৈধ ঘোষণা

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

 width=
শিরোনাম: একাদশ শ্রেণিতে অনলাইনে ভর্তির আবেদন শুরু       রোমাঞ্চের ম্যাচে সিরিজ জিতল বাংলাদেশ       রংপুর সিটি নির্বাচন : আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী       রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়       দিনাজপুরে বিআরটিসি বাসের সঙ্গে সংঘর্ষে নারীসহ মোটরসাইকেলের দুই আরোহী নিহত      
 width=

নাটোরে শিক্ষা সফরের বাস আগুন, ১০ শিক্ষার্থী আহত (ভিডিও)

মঙ্গলবার, ২৯ মার্চ ২০২২, দুপুর ১২:৪২

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে শিক্ষা সফর থেকে ফেরার পথে হঠাৎ চলন্ত বাসে আগুন ধরলে তাড়াহুড়ো করে নামতে গিয়ে কমপক্ষে ১০ শিক্ষার্থী আহত হয়েছে। আগুনে বাসটি সম্পূর্ণ পুড়ে ধ্বংস হয়ে যায়। বনপাড়া-ঢাকা মহাসড়কের উপজেলার মানিকপুর এলাকার নুরে আলম পেট্রল পাম্পের পাশে সোমবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।  

ভিডিও লিংক: ভিডিও দেখতে ক্লিক করুন

গুরুদাসপুর ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার শহিদুল ইসলাম জানান, গাজীপুরের কালিয়াকৈর রাজু ক্যাডেট একাডেমির শিক্ষকসহ শিক্ষার্থীরা দুইটি বাসে নাটোরের উত্তরা গণভবন ও লালপুরের গ্রীন ভ্যালি পার্কে শিক্ষা সফরে আসে। সন্ধ্যার পর ফেরার পথে বড়াইগ্রামের মানিকপুর এলাকায় বিসমিল্লাহ পরিবহনের বাসটিতে আগুন লেগে যায়। বাসটিতে ওই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক সহ ৩২ জন শিক্ষার্থী ছিলো। ৯৯৯ ফোন কলে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আধা ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে ফায়ার সার্ভিসের কর্মিরা। ততক্ষনে বাসের ভিতরের সব পুড়ে যায়। এসময় জানালা দিয়ে তাড়াহুড়ো করে নামতে গিয়ে আহত হয় কমপক্ষে ১০ শিক্ষার্থী। কিভাবে আগুন লাগলো জানতে চাইলে রাজু ক্যাডেট একাডেমির অধ্যক্ষ রাজু আহমেদ জানান, কয়েকজন শিক্ষার্থী পেছনের সিটে বসে সিগারেট ধরালে সেখান থেকে আগুন সিটকে সাউন্ড বক্সের ব্যাটারীতে এসে পড়লে তাতে আগুন ধরে যায় এবং এক পর্যায়ে আগুন সারা বাসে ছড়িয়ে পড়ে। তবে আগুনে কেউ দগ্ধ হয়নি বলে জানান অধ্যক্ষ।
বনপাড়া হাইওয়ে থানার পরিদর্শক কেরামত আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থীদের বিভিন্ন পরিবহনের মাধ্যমে বাড়িতে ফেরার ব্যবস্থা করা হয়েছে।  

মন্তব্য করুন


Link copied