আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে       ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ       এনআইডিতে লাগবে ১০ আঙুলের ছাপ       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল       ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২      

নাহিদকে কোপানো সেই রাব্বি পঞ্চগড় থেকে গ্রেপ্তার

সোমবার, ২৫ এপ্রিল ২০২২, দুপুর ১০:২৫

ডেস্ক: রাজধানীর নিউমার্কেট এলাকায় ব্যবসায়ী-শিক্ষার্থী সংঘর্ষের সময় নাহিদ নামে এক কুরিয়ার সার্ভিস কর্মীকে কুপিয়ে হত্যার ঘটনায় ছুরি হাতে অংশ নেওয়া সেই রাব্বি ওরফে ইমনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

রবিবার (২৪ এপ্রিল) বিকালে পঞ্চগড় জেলা পুলিশ ও গোয়েন্দা পুলিশ তাকে গ্রেপ্তার করে বলে জানা গেছে। নাম প্রকাশ করতে অনিচ্ছুক পঞ্চগড় জেলা পুলিশের এক কর্মকর্তা ও ডিবি পুলিশের এক কর্মকর্তা এ তথ্য নিশ্চত করেছেন।

ওই কর্মকর্তারা বলেন, গ্রেপ্তারের পর তাকে ঢাকায় আনা হচ্ছে। পরবর্তীতে হয়ত গণমাধ্যমকে জানানো হবে।

এ বিষয়ে জানতে চাইলে পঞ্চগড় পুলিশের এক কর্মকর্তা বলেন, ‘গরু জবাই করা একটি ছুরি দিয়ে রাব্বি নাহিদকে কোপাচ্ছিল, এমন ভিডিও এবং ছবি বিভিন্ন গণমাধ্যমে ছাপা হয়েছে। ভিডিও ফুটেজ পর্যালোচনা করে আমরা রাব্বিকে শনাক্ত করেছি।

এদিকে গোয়েন্দা পুলিশের একটি তথ্য বলছে, রাব্বি ওরফে ইমনকে পঞ্চগড় থেকে গ্রেপ্তার করা হয়েছে এবং জিজ্ঞাসাবাদের জন্য ঢাকায় আনা হচ্ছে।

মন্তব্য করুন


Link copied