আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

নিমার্ণধীন ইউড্রেন হতে যুবকের লাশ উদ্ধার

রবিবার, ৫ জুন ২০২২, বিকাল ০৬:১৯

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীর ডোমারে আনু হোসেন(৩২) নামে এক যুবকের মরদেহ নির্মাণাধীন একটি ইউড্রেন থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার (৫ জুন) বিষয়টি নিশ্চিত করে পুলিশ জানায় শনিবার (৪ জুন) রাত ১১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। যা উপজেলার হরিণচড়া ইউনিয়ন পরিষদ থেকে বটতলী বাজার যাওয়ার ৩নম্বর ওয়ার্ডের কাঁচা রাস্তার এলজিএসপির নিমার্ণাধীন ইউড্রেন হতে লাশটি উদ্ধার করা হয়। আনু হোসেন উক্ত ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মাধবপাড়া এলাকার ইদ্রিস আলীর ছেলে। সহকারী পুলিশ সুপার (ডোমার সার্কেল) আলী মোহাম্মদ আব্দুল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা জানান, শনিবার রাত ১০টার দিকে ইউড্রেনে লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। পরে এলাকাবাসী লাশটি চিনতে পেরে স্বজন ও পুলিশকে খবর দেয়। স্থানীয়রা আরো বলেন, বটতলী বাজারে শাহিনুর নামে এক সার ব্যবসায়ীর হালখাতার দাওয়াত খেয়ে বাই সাইকেলে বাড়ী যাচ্ছিল আনু হোসেন। কিন্তু বাড়ী পৌঁছার আগেই তার লাশ নির্মাণাধীন ইউড্রেনে পাওয়া যায়। সেখানে তার ব্যবহৃত বাই সাইকেল ও দাওয়াতে দেওয়া খাদ্যের প্যাকেট পড়ে ছিল। ঘটনাস্থলে উপস্থিত অনেকে অভিযোগ করে বলেন,, রাস্তায় নির্মাণাধীন ইউড্রেনে দুইধারে কোন সংকেত না থাকায় রাতের অন্ধকারে সাইকেল যোগে যাওয়ার পথে অসাবধানতাবশত ইউড্রেনে পড়ে তার মৃত্যু হতে পারে।

হরিণচড়া ইউপি চেয়ারম্যান রাসেল রানা বলেন, লাশ পড়ে থাকার খবর পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ রাতেই লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ডোমার থানা ওসি সাইফুল ইসলাম জানান, আজ রবিবার দুপুরে জেলারমর্গে লাশের ময়না তদন্ত করা হয়। ময়না তদন্তের  রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর আসল কারন জানা যাবে।

মন্তব্য করুন


 

Link copied