আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

নীলফামারীতে অসকস থেকে আর্থিক অনুদান পেলো ৮১জন

শনিবার, ১৪ জানুয়ারী ২০২৩, বিকাল ০৭:১৮

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীতে অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতির(অসকস) উদ্যোগে ৮১জনের মাঝে আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে। আজ শনিবার(১৪ জানুয়ারী) দুপুরে শিক্ষাবৃত্তি, এককালিন ও চিকিৎসা সহায়তা হিসেবে প্রায় পাঁচ লাখ টাকার চেক বিতরণ করা হয়। 
জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে অবস্থিত অসকস জেলা কার্যালয়ে অনুদানের চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ। 
এ সময় নীলফামারী সদর উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ইবনুল আবেদীন ও সহকারী কমিশনার নাহিদুল হক উপস্থিত ছিলেন। অসকস জেলা সভাপতি মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করে যুগ্ম সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন। 
সংগঠন সুত্র জানায়, শিক্ষাবৃত্তিতে ২০জনের মাঝে ১লাখ ৩৪হাজার ৫শ, এককালিনে ৩৪জনের মাঝে ১ লাখ ৬৬হাজার ৬শ এবং চিকিৎসা সহায়তা হিসেবে ২৭জনের মাঝে ১লাখ ৮৯ হাজার টাকা হস্তান্তর করা হয়। 
অসকস জেলা সভাপতি মোশাররফ হোসেন বলেন, সুবিধাভোগীদের মধ্যে সংগঠনের সদস্য এবং তাদের সন্তানরা রয়েছেন। 

মন্তব্য করুন


Link copied