আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল       সার্ভার ডাউন: রসিকে জন্ম নিবন্ধন নিয়ে ভোগান্তি চরমে       রংপুরে ফটোসাংবাদিক ফিরোজ চৌধুরীর একক আলোকচিত্র প্রদর্শনী      

 width=
 

নীলফামারীতে কুরিয়ার সার্ভিসের গাড়িতে ফেনসিডিল পাচারকালে আটক ১

মঙ্গলবার, ২ এপ্রিল ২০২৪, দুপুর ০৪:৫৪

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীতে বস্তার ভিতরে ফেনসিডিলের বোতল রেখে তা প্যাকেটজাত করে কুরিয়ার সার্ভিসের গাড়িতে করে পাচারকালে গাড়ির চালককে আটক করেছে র‌্যাব-১৩ সিপিসি-২ একটি আভিযানিক দল। 
শনিবার(৩০ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে নীলফামারীর ডোমার পৌরসভার ডিবি রোডে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় দুইটি সাদা বস্তা থেকে ৫৪১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটককৃত গাড়ী চালক শ্যামল হোসাইন(২৭) লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার বড়খাতা (রমনীগঞ্জ) এলাকার বুলু মিয়ার ছেলে। 
প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৩ নীলফামারী উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ। 
র‌্যাব জানায়, ইউএসবি এক্সপ্রেস কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যানে করে ফেনসিডিল পাচারের গোপন সংবাদের ভিত্তিতে নীলফামারীর ডোমার পৌরসভার ডিবি রোড এলাকায় অবস্থান নেয় র‌্যাব। কাভার্ডভ্যানটি উক্ত স্থানে পৌঁছালে গাড়িটি তল্লাশি করে চালকের অতিরিক্ত সিটের নিচে প্যাকেটজাত করা দুইটি সাদা বস্তার মধ্যে ৫৪১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরে কার্ভাডভ্যানটি জব্দ করে ফেনসিডিল ব্যবসায়ী কাভার্ড ভ্যান চালক শ্যামল হোসাইনকে আটক করা হয়। র‌্যাব আরো জানান, প্রাথমিক জিজ্ঞেসাবাদে জানা যায় শ্যামল হোসাইন দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবস্থার সাথে জড়িত। সীমান্ত এলাকা লালমনিরহাট থেকে ঢাকা সহ দেশের বিভিন্ন এলাকায় কুরিয়ার সার্ভিস পদ্বতির মাধ্যমে মাদকদ্রব্য বহন ও পাঁচার করে আসছিল। 
এঘটনায় ডোমার থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied