আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

নীলফামারীতে ছিনতাইকৃত টাকা সহ দুই নারী গ্রেফতার

সোমবার, ৯ জানুয়ারী ২০২৩, বিকাল ০৬:৩৮

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ টাকা ছিনতাইয়ের অভিযোগে দুই নারীকে গ্রেফতার করেছে নীলফামারী থানা পুলিশ। রবিবার(৮ জানুয়ারী) সন্ধ্যার দিকে জেলা শহরের সাবরেজিস্ট্রি অফিসের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন জয়পুরহাট জেলার তেলাল উপজেলার চাঁদ মিয়ার মেয়ে আছিয়া বেগম (২৪) ও একই এলাকার নুর আলমের স্ত্রী ফারজানা বেগম (২৮)। 
পুলিশ জানায়, তারা জেলা সদরের ঢেলাপীর এলাকায় বাসাভাড়া নিয়ে বিভিন্ন অপরাধ কর্মকান্ড ঘটিয়ে আসছে বলে অভিযোগ রয়েছে। 
জানা যায়, গত রবিবার কিশোরীগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের হাজিপাড়ার আনোয়ার হোসেনের স্ত্রী পদবানু সন্ধ্যায় নীলফামারী শহরের চৌরঙ্গী মোড়ের একটি বিকাশের দোকান থেকে ১২ হাজার টাকা তুলে রেজিস্ট্রিরি অফিসে রাস্তায় আসছিল। এ সময় ভীড়ের মাঝে কালো বোরখা পড়া দুই নারী পদবানুর গায়ে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দিয়ে কৌশলে ব্যাগ থেকে টাকাগুলো ছিনতাই করে পালানোর চেস্টা করে। এ সময় পদবানুর চিৎকারে পথচারীরা ছিনতাইকারী দুই নারীকে আটককে পুলিশকে খবর দেয় ও ১২ হাজার টাকা উদ্ধার করে। 
সদর থানার ওসি আব্দর রউপ বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় পদবানু বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আসামীদের আজ সোমবার(৯ জানুয়ারী) বিকালে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়। 

মন্তব্য করুন


Link copied