আর্কাইভ  শুক্রবার ● ৩ ফেব্রুয়ারি ২০২৩ ● ২১ মাঘ ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: স্থানীয় বখাটেদের সঙ্গে বেরোবি শিক্ষার্থীদের সংঘর্ষ: আহত ৪       ঘোড়ার গাড়িতে রাজকীয় বিদায়       এলপি গ্যাসের দাম ২৬৬ টাকা বাড়ল       প্রধানমন্ত্রী আমার উপর অত্যন্ত খুশী- রংপুর সিটি মেয়র       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে জামানত হারালেন ১৪ দলের প্রার্থীসহ চারজন      
 width=

নীলফামারীতে ট্রাকে পিষ্ট হয়ে ৩ মোটর শ্রমিক নিহত

বুধবার, ৩ নভেম্বর ২০২১, বিকাল ০৭:৪৯

স্টাফ রিপোর্টার (নীলফামারী) : ট্রাকের চাকায় পিষ্ট হয়েছে তিন মোটর শ্রমিক নিহত হয়েছে। আজ বুধবার(৩ নভেম্বর/২০২১) সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে নীলফামারীর সৈয়দপুর বাসটার্মিনাল এলাকার সুমনা পেট্রোল পাম্পের সামনে। 

নিহত তিনজনই জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়ন(২২০) এর সদস্য। তারা হলেন সৈয়দপুর উপজেলার কুন্দল এলাকার রবিউল ইসলাম(৫০), শ^াসকান্দর এলাকার আলম হোসেন(৫০) ও নিয়ামতপুর জুম্মাপাড়া এলাকার জাহাঙ্গীর ভান্ডারী(৫৩)।

জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি দেওয়ান মজিবুদৌলা জকি জানান, নিহতদের মধ্যে দুইজন বাস চলাচলের সময় নির্ধারন মাস্টার এবং একজন সদস্য।তারা বগুড়াগামী বাসগুলোতে চেইন মেইনটেন করে থাকে। 

সৈয়দপুর ট্রাফিক পুলিশ পরিদর্শক জ্যোর্তিময় রায় প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, ট্রাকটি রংপুর থেকে সৈয়দপুরে এসে সৈয়দপুর বাস টার্মিনালের পাশে  সুমনা পেট্রোল পাম্পে জ্বালানি নেয়। ওই সময় পাম্পের সামনে দাঁিড়য়ে ওই তিন মোটরশ্রমিক কথা বলছিল। এমন সময় উক্ত পাম্প থেকে ট্রাকটি জ্বালানি নিয়ে বের হয়ে আসছিল। কোন কিছু বুঝার আগেই ব্রেক ফেইল হয়ে ট্রাকটি দ্রুত গতিতে এসে দাঁড়িয়ে থাকা তিন শ্রমিককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত ও একজন আহত হয়।

সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রাকটি (ঢাকা মেট্রো-ড ১১-২১১৯) আটক করা হলেও চালক পালিয়ে গেছে

মন্তব্য করুন


Link copied