আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"      

 width=
 

নীলফামারীতে নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার

শুক্রবার, ২৩ জুন ২০২৩, রাত ০৯:১৮

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারী জলঢাকা উপজেলায় নদী থেকে জাহাঙ্গীর আলম(৪৫) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৩ জুন) দুপুরে উপজেলার খুটামারা ইউনিয়নের টেংগনমারী চারাল কাঠা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। জাহাঙ্গীর আলম (৪৫) টেংগনমারী পাশারি পাড়া এলাকার মৃত নছর উদ্দিনের ছেলে। 
এলাকাবাসী জানান, বৃহ¯পতিবার (২২ জুন) রাতে জুয়া খেলার সময় পুলিশ ধাওয়া করলে দৌড়ে পালিয়ে যায় জাহাঙ্গীর সহ তার সহযোগীরা। এরপর থেকে আর তাকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। শুক্রবার দুপুরে ভাসমান অবস্থায় নদীতে তার মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে নদী থেকে মরদেহটি জাহাঙ্গীরের নিজ বাসায় নিয়ে যায় তারা। 
ঘটনার সত্যতা নিশ্চিত করে জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোক্তারুল আলম জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য জাহাঙ্গীরের বাড়ি থেকে নিয়ে আসা হয়। ময়নাতদন্তের পর ঘটনার বিস্তারিত জানানো হবে। 

মন্তব্য করুন


 

Link copied