আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"      

 width=
 

নীলফামারীতে পঞ্চম জাতীয় ভোটার দিবস পালন

বৃহস্পতিবার, ২ মার্চ ২০২৩, বিকাল ০৭:৩৫

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ ‘ভোটার হব নিয়ম মেনে, ভোট দিব যোগ্যজনে’ প্রতিপাদ্যে নীলফামারীতে পঞ্চম জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে আজ বৃহস্পতিবার(২ মার্চ) সকালে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। 
জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলণ কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ। 
জেলা নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে সভায় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সাইফুর রহমান, জেলা আওয়ামীলীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ বক্তব্য দেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ ও নীলফামারী প্রেসক্লাব সভাপতি তাহমিন হক ববি বক্তব্য দেন। সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আফতাব উজ জামান সভা সঞ্চালনা করেন। 
এর আগে সকালে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে বেলুন উড়িয়ে দিবসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক। পরে বনার্ঢ্য এক র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন। 
জেলা নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন বলেন, উপজেলা পর্যায়েও অনুরুপ কর্মসুচী পালন করা হয় এছাড়া নির্বাচন কার্যালয়ে দিনব্যাপী ভোটারদের নানা সেবা প্রদান করা হয় দিবস ঘিরে। 

মন্তব্য করুন


 

Link copied