আর্কাইভ  সোমবার ● ৫ জুন ২০২৩ ● ২২ জ্যৈষ্ঠ ১৪৩০
আর্কাইভ   সোমবার ● ৫ জুন ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে র‍্যাবের অভিযানে বিপুল মাদকসহ দুই মাদক ব্যবসায়ী আটক       সোমবার থেকে পেঁয়াজ আমদানির অনুমতি       তিস্তা শেখ হাসিনা সেতু সংযোগ সড়কের বিভিন্ন স্থানে ধস, ঝুঁকি নিয়ে চলছে যানবাহন       রংপুরে হঠাৎ বৃষ্টিতে জনজীবন স্বস্তি       নীলফামারীর চিলাহাটি-ঢাকা দিবাকালিন ‘চিলাহাটি এক্সপ্রেস’ ট্রেন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী      

নীলফামারীতে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত

বুধবার, ১০ মে ২০২৩, রাত ০৯:২৯

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারী সদরে উত্তরা ইপিজেড এলাকায় বাসের ধাক্কায় সৈয়দ এজাজুল হক শাহ ফকির (৬২) নামের এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার (১০ মে) সন্ধ্যা ৭টার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কের হাজিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ধাক্কা দিয়ে বৃদ্ধকে আধা কিলোমিটার টেনে নিয়ে গেল যাত্রীবাহীবাসটি। এরপর বাস সহ পালিয়ে যায় চালক।
নিহত এজাজুল হক শাহ ফকির সদর উপজেলার উত্তরা ইপিজেড পিলারের বাজার এলাকার মৃত সৈয়দ জসিম উদ্দিন শাহ ফকিরের ছেলে। 
প্রত্যক্ষদর্শীরা জানান, ওই বৃদ্ধ বাইসাইকেল চালিয়ে উত্তরা ইপিজেড বাজার থেকে বাড়ি ফিরছিল। সে সময় চিলাহাটি থেকে ছেড়ে আসা সৈয়দপুরগামী গেটলক নাদের পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস নীলফামারী থেকে সৈয়দপুর যাওয়ার সময় কাছারী নামক স্থানে বাসটির সম্মুখভাগের ধাক্কায় বৃদ্ধ বাসের নিচে চলে গেলেও বাইসাইকেলটি অদুরে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলে বৃদ্ধের মৃত্যু হয়। 
বিষয়টি নিশ্চিত করে উত্তরা ইপিজেড ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর সিনিয়র স্টেশন অফিসার শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। পরে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। 
এ বিষয়ে নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত ওসি মোক্তারুল আলম জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। বাসটি চালককে আটকের চেষ্টা চলছে। 

মন্তব্য করুন


 

Link copied