আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নাশকতার আগে এক লাখ সিম যুক্ত হয় ঢাকার নেটওয়ার্কে       রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের      

 width=
 

নীলফামারীতে ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে নারী শ্রমিক নিহত

সোমবার, ৪ এপ্রিল ২০২২, দুপুর ০৪:২৮

স্টাফ রিপোর্টার, নীলফামারী: নীলফামারীতে ভ্যানের চাকার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লেগে প্রতিমা রানী(৩০) নামের এক নারী শ্রমিক নিহত হয়েছে। আজ সোমবার(৪ এপ্রিল) সকালে জেলা সদরের গোড়গ্রাম হাজিগঞ্জ বাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত প্রতিমা রানী সদরের চওড়া বড়গাছা ইউনিয়নের কাঞ্চনপাড়া গ্রামের নারায়ন রায়ের স্ত্রী ও দুই সন্তানের জননী। 

প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানান, প্রতিমা রানী গোড়গ্রাম ইউনিয়নের ল²ীরবাজার এলাকার সানটেক্সস গার্মেন্টস নামে একটি পাপোষ ফ্যাক্টরিতে শ্রমিক হিসেবে কাজ করে। প্রতিদিনের ন্যায় সকাল ৭টায় কর্মস্থানে যোগদানের জন্য বাড়ি থেকে ব্যাটারী চালিত ভ্যানে বের হয়। হাজিগঞ্জ বাজারের কাছে এসে পৌছালে প্রতিমা রানীর ওড়নার একটি অংশ ভ্যানের চাকার সঙ্গে পেঁচিয়ে যায়। এতে ওড়নার অপর অংশের মাধ্যমে গলায় ফাঁস লাগে। এ সময় তিনি সড়কে ছিটকে পড়ে। তাঁকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। চওড়া বড়গাছা ইউপি চেয়ারম্যান আবুল খায়েল বিটু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। সদর থানার ওসি আব্দুর রউপ জানান, কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু করা হয়। 

 

মন্তব্য করুন


 

Link copied