আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

নীলফামারীতে শীতার্তদের মাঝে প্রশিকার কম্বল বিতরণ

বৃহস্পতিবার, ১২ জানুয়ারী ২০২৩, বিকাল ০৭:২৪

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীতে দুস্থ্য অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার(১২ জানুয়ারী) দুপুরে নীলফামারী পুলিশ লাইনসের অদূরে অবস্থিত বেসরকারি উন্নয়ন সংস্থা প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র  নীলফামারী কার্যালয়ে ওই কম্বল বিতরণ করা হয়। প্রশিকা নীলফামারী উন্নয়ন এলাকার আয়োজনে নীলফামারীতে ২৫০ জন শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়। 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ।
সভাপতিত্ব করেন প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের উপ পরিচালক মো. কামরুজ্জামান সামাদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নীলফামারী প্রেসকাবের সভাপতি তাহমিন হক, জেলা পরিষদের সদস্য ইসরাত জাহান, টুপামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মছিরত আলী শাহ ফকির, সংস্থার বিভাগীয় ব্যবস্থাপক আহমেদ জগলুল পাশা, শাখা ব্যবস্থাপক আল রাফিয়া প্রমুখ। 
বিভাগীয় ব্যবস্থাপক আহমেদ জগলুল পাশা বলেন, প্রশিকার দূর্যোগ ব্যবস্থাপনা, ত্রান ও পুর্ণবাসন কর্মসুচির পক্ষে প্রশিকার নির্বাহী সিরাজুল ইসলামের পৃষ্ঠপোষকতায় এসব কম্বল বিতরণ করা হয়। নীলফামারী শাখার অধিনে ২৫০ টি এবং নীলফামারী, ডোমার ও দেবীগঞ্জ কর্ম এলাকায় মোট দুই হাজার শীতার্তের মাঝে এ কম্বল বিতরণ করা হয়েছে। 

মন্তব্য করুন


Link copied