আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নাশকতার আগে এক লাখ সিম যুক্ত হয় ঢাকার নেটওয়ার্কে       রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের      

 width=
 

নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

সোমবার, ২১ ফেব্রুয়ারি ২০২২, রাত ০৮:৫৩

স্টাফ রিপোর্টার, নীলফামারী॥ নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নয়ন রায় (১৬) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে। আজ সোমবার (২১ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০টার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কের ফুলতলা নামক স্থানে ঘটে। নয়ন রায় জেলা সদরের খোকশাবাড়ি ইউনিয়নের দোলপাড়া গ্রামের মাধব চন্দ্র রায়ের  ছেলে। নয়ন শহরের নীলসাগর ক্যাডেট একাডেমির মানবিক বিভাগের দশম শ্রেনীর ছাত্র ছিল। এসময় তার সহপাঠী সোহেল গুরুত্বর আহত হয়। সে জেলা শহরের পূর্ব কুখাপাড়া মহল্লার জিল্লুর রহমানের ছেলে। 
প্রত্যক্ষদর্শীরা জানান, নয়ন তার বন্ধু সোহেল সহ মোটরসাইকেল চালিয়ে সৈয়দপুর যাচ্ছিল। ফুলতলা নামকস্থানে রাস্তায় দাড়িয়ে থাকা একটি অটোরিক্সাকে পেছন থেকে ধাক্কা দিলে মোটরসাইকেল চালক নয়ন রায় ও সোহেল ছিটকে পড়ে গুরুত্বর আহত হয়। তাদের উদ্ধার করে জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক নয়ন রায়কে মৃত ঘোষনা করেন। আহত সোহেল চিকিৎসাধীন রয়েছে।  
নীলফামারীর থানার ওসি আব্দুর রউপ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

মন্তব্য করুন


 

Link copied