আর্কাইভ  বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩ ● ২০ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
ব্রেকিং নিউজ
শিরোনাম: স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী নিহত       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে এমপি হলেন লাঙ্গলের হাফিজ       ৯৫১ ভোটে হেরে গেলেন হিরো আলম       বেরোবিতে গত কয়েক বছরে গবেষণা বেড়েছে পাঁচ গুণ       হাতিবান্ধা উপজেলা ভাইস চেয়ারম্যানের মাদকগ্রহনের ঘটনায় তদন্ত শুরু      
 width=

নীলফামারীর দুই ইউপির ভোটে একটিতে নৌকা অপরটিকে বিদ্রোহী প্রার্থীর জয়

সোমবার, ৭ ফেব্রুয়ারি ২০২২, রাত ০৯:১২

স্টাফ রিপোর্টার, নীলফামারী॥ সীমানা জটিলতা মামলার অবসান ঘটিয়ে ১১ বছর পর সপ্তম ধাপে আজ সোমবার(৭ ফেব্রুয়ারী) নীলফামারীর সদর উপজেলার দুইটি ইউনিয়ন কুন্দুপুকুর ও ইটাখোলা নির্বাচনে উৎসব মুখোর সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন শেষে ফলাফল ঘোষনা করা হয়েছে। এতে কুন্দপুকুর ইউনিয়নে নৌকা প্রতিকের প্রার্থী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ সিদ্দিকি চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি ভোট পান ৭ হাজার ১২৫। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চশমা প্রতিকের স্বতন্ত্র প্রার্থী গোলাম মোস্তাফা ভোট পেয়েছেন ৫ হাজার ৯৬। এই ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন প্রতিদ্বন্দ্বীতা করেন। এই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোটরসাইকেল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী শাহজাহান আলী চৌধুরী ৪ হাজার ৬৪০ ভোট পেয়ে তৃতীয় স্থানে লাভ করেন।

অপর দিকে ইটাখোলা ইউনিয়নে ৬ জন প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থীর মধ্যে নির্বাচিত হন আনারস প্রতিকের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (সদর উপজেলা কৃষক লীগের যুগ্ন আহবায়ক) সাবেক ইউপি চেয়ারম্যান হেদায়েত আলী শাহ্ ফকির। তিনি ভোট পান ৯ হাজার ৬৯। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান নৌকা প্রতিকের প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাফিজুর রশিদ প্রামানিক মঞ্জু ভোট পেয়েছেন ৬ হাজার ২৯৩। ভোট গননা শেষে রাত ৮টায় বেসরকারি ভাবে এই ফলাফল ঘোষনা করেন নীলফামারী সদর উপজেলা নির্বাচনী অফিসার ও দুই ইউনিয়নের রির্টানীং কর্মকর্তা আফতাব উজ জামান। 

 

মন্তব্য করুন


Link copied