আর্কাইভ  সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩ ● ১৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ২৬ জন ছাত্রীর মানববন্ধন       নীলফামারী আইনজীবী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি মমতাজুল ও সাধারণ সম্পাদক অক্ষয়       অপচয় বন্ধে করতে গুচ্ছ পদ্ধতি চালু করেছি: ডা. দীপু মনি       এসএসসি-সমমানের পরীক্ষা শুরু ৩০ এপ্রিল       জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১ পাচ্ছেন যারা      
 width=

পঞ্চগড়ে গ্যাস বেলুন সিলিন্ডার বিস্ফোরণে শিশু নিহত, আহত এক

শনিবার, ৯ জুলাই ২০২২, বিকাল ০৭:২৬

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় গ্যাস বেলুন সিলিন্ডার বিস্ফোরণে সোহাগ ইসলাম (১৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে রিমন ইসলাম (১০) নামে আরেক শিশুটি ।

শনিবার (৯ জুলাই) দুপুরে জেলার দেবীগঞ্জ উপজেলার শালডাঙ্গা বড় দীঘি এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। 

জানা যায়, নিহত সোহাগ শালডাঙ্গা কাটন হাড়ি এলাকার আতিয়ার রহমানের ছেলে। আহত রিমন একই এলাকার জাহিদ হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, একজন গ্যাস বেলুন বিক্রেতা বেলুন বিক্রি করতে যায় শালডাঙ্গা বড় দিঘী এলাকায়। দুপুরে শিশু সোহাগ ও রিমন বেলুন বিক্রেতার কাছে গ্যাস বেলুন নিতে গেলে বেলুনে গ্যাস ভরানোর সময় সিলিন্ডার বিকট শব্দে বিস্ফোরণ হয়। এতে ঘটনাস্থলে শিশু সোহাগ মারা যায়। স্থানীয়রা দ্রুত আহত শিশু রিমনকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে প্রেরণ করেন। তবে ঘটনার পরপরই বেলুন বিক্রেতা পালিয়ে যায়।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিয়তের লাশ ময়না তদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর শিশু চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন


Link copied