আর্কাইভ  শনিবার ● ২৬ নভেম্বর ২০২২ ● ১২ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ২৬ নভেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন; পাল্টে গেল নির্বাচনের ছক

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন; পাল্টে গেল নির্বাচনের ছক

রংপুর বাসী নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে; আ'লীগ মনোনীত প্রার্থী ডালিয়া

রংপুর বাসী নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে; আ'লীগ মনোনীত প্রার্থী ডালিয়া

রংপুর সিটি নির্বাচন;  মেয়র পদে ১৩ জনসহ ২৬০ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

রংপুর সিটি নির্বাচন; মেয়র পদে ১৩ জনসহ ২৬০ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

 width=
শিরোনাম: “আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মারতে চাইলে একটাকেও ছাড়বো না”       রংপুরে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা প্রত্যাহারের দাবিতে আল্টিমেটাম       দিনাজপুরে প্রায় ১০ বছর পর আ.লীগের সন্মেলনে কারা আসছেন নেতৃত্বে ?        মহিলা আ. লীগের নতুন সভাপতি চুমকি, সম্পাদক শবনম       রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা       
 width=

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় চোলাইমদসহ নারী আটক

রবিবার, ২০ নভেম্বর ২০২২, দুপুর ০৩:৪৬

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় চোলাই মদসহ মনারানী বাশ ফোড় (৫০) নামে এক নারীকে আটক করেছে পুলিশ।

আইনি প্রক্রিয়া শেষে রোববার (২০ নভেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা হাজতে প্রেরণ করা হয়। এর আগে শনিবার (১৯ নভেম্বর) রাতে তেঁতুলিয়া সদর ইউনিয়নের চৌরাস্তা বাজার এলাকা থেকে তাকে আটক করে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ।

জানা যায়, মাদক ব্যবসায়ী মনারানী তেঁতুলিয়া উপজেলার সাহেবজোত গ্রামের রাম বাবুর স্ত্রী।

এজাহার সূত্রে জানা যায়, মাদক কেনাবেচার গোপন সংবাদের ভিত্তিতে তেঁতুলিয়া চৌরাস্তা বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন থানা পুলিশ। এসময় মনারানী বাশ ফোড় নামে ওই নারী চৌরাস্তা বাজার এলাকায় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে। পরে তাকে মাদক বিক্রির সময় হাতেনাতে আটক করা হয়। এসময় নারী পুলিশ দ্বারা তার দেহ তল্লাশী করা হলে তার কাছে থাকা প্লাস্টিকের বাজারী ব্যাগ থেকে ৫০০ এমএল পরিমাণের ২৩টি নীল রংয়ের প্লাস্টিকের বোতলে মোট ১১ লিটার ৫০০ এমএল দেশিয় তৈরী চোলাই মদ জব্দ করে তাকে থানায় নেয়া হয়। জানা যায়, ১১ লিটার ৫০০ এমএল চোলাই মদের বাজার মূল্য দুই হাজার তিনশত টাকা।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, দুপুরে আইনি প্রক্রিয়া শেষে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied