আর্কাইভ  শুক্রবার ● ১২ আগস্ট ২০২২ ● ২৮ শ্রাবণ ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ১২ আগস্ট ২০২২
PMBA
 
PMBA

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু!

মঙ্গলবার, ২৬ জুলাই ২০২২, সকাল ০৮:২৭

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় পুকুরের পানিতে ডুবে মজিবর (৮) ও হাবিবা (৬) নামে দুই ভাই-বোনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৫ জুলাই) রাত ৯টা জেলার তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের নামাগছ গ্রামে পুকুর থেকে মরদেহটি দুটি উদ্ধার করা হয়। এ ঘটনায় পুরো এলাকায় নেমে এসেছে শোকের মাতম।

জানা যায়, নিহত মজিবর ও হাবিবা একই এলাকার হান্নানের ছেলে-মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধায় নিহত ওই দুই শিশুর বাবা হান্নান নতুন বাড়ির কাজের জন্য তিন চাকার ভ্যানে করে বাড়ি থেকে বেশ দূরে থাকা ইট পয়েন্ট থেকে ইট লোড করে নিয়ে আসছিলো। একসময় ওই দুই শিশু ফাঁকা ভ্যান পেয়ে বাবার ভ্যানে চড়ে ইট পয়েন্টে যায়। খেলার মাঝে আবার বাবার ইটের ভ্যানের সাথে বাড়িতে যাওয়া আশা করে। এদিকে কাজের ফাঁকে বাবা হান্নায় ছেলে মেয়ের কথা ভূলে গিয়ে কাজ শেষে বাড়িতে ভ্যান রেখে পাশে থাকা ছোট এক বাজারে যায়। এদিকে হঠাৎ তাদের কথা মনে পড়ে বাড়িতে গিয়ে খবর নেয়। ছেলে মেয়ে বাড়িতে না আশায় অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে রাত ৯টার সময় ইট পয়েন্টের পাশে থাকা পুকুরে খুজতে গেলে ডুবন্ত অবস্থায় দুই ভাইবোনকে দেখতে পেয়ে মৃত অবস্থায় উদ্ধার করে।

শালবাহান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল ইসলাম নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, বিষয়টি ইউনিয়ন পরিষদে জানানো হলে থানা পুলিশকে খবর দেয়া হয়। এ ঘটনায় আইনি প্রক্রিয়া শেষে তাদের দাফন করার ব্যবস্থা করা হবে। এদিকে পুকুর বা ডোবার পাশে বসবাসকারী সকল বাবা-মাকে তাদের সন্তানদের প্রতি প্রতিনিয়ত নজর রাখার পরামর্শ দেন তিনি।

মন্তব্য করুন


Link copied