আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

পঞ্চগড়ের ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

রবিবার, ২৭ মার্চ ২০২২, দুপুর ০৪:৩৪

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের বোদা উপজেলায় বাজার তদারকি অভিযানে ৪ প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পঞ্চগড়।

রোববার (২৭ মার্চ) দুপুরে বোদা উপজেলা সদরে জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক পরেশ চন্দ্র বর্মন অভিযান পরিচালনাকালে ওই চার প্রতিষ্ঠানকে এই জরিমানা করেন। 

পরেশ চন্দ্র বর্মন বলেন, বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও জেলা প্রশাসনের নির্দেশনায় জেলা ভোক্তা সংরক্ষরণ অধিদপ্তর দুপুর বোদা বাজারে অভিযান পরিচালনা করে। এসময় জাফর স্টোরকে তেলের মুল্য সরকার নির্ধারিত দামের চেয়ে বেশি রাখার দায়ে ৮ হাজার, মাহবুব স্টোর ও হীরন স্টোরকে আমদানিকারকের সীল ছাড়াই অবৈধ প্রক্রিয়ায় বিদেশি পন্য বিক্রয় করায় ৩ হাজার টাকা করে ৬ হাজার এছাড়া এ.এফ.সি নামে ফাস্ট ফুড এন্ড চাইনিজকে অপরিচ্ছন্ন পরিবেশে খাবার রাখার দায়ে সতর্কতা হিসেবে ২ হাজার টাকা জরিমানা করা হয়। 

মন্তব্য করুন


Link copied