আর্কাইভ  রবিবার ● ২১ এপ্রিল ২০২৪ ● ৮ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ২১ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: লালমনিরহাটে মোবাইল ফোনে কথা বলছিল, হঠাৎ পিছন থেকে ট্রেনের ধাক্কায় কাটা পড়লেন যুবক       ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে ছাত্রের মরদেহ উদ্ধার       ছুটি বাড়ল সব শিক্ষাপ্রতিষ্ঠানে       ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা      

 width=
 

পঞ্চগড়ে আসামীকে ছিনিয়ে নেয়ার চেষ্টা, চার পুলিশ সদস্য আহত

বুধবার, ১ মার্চ ২০২৩, দুপুর ১১:৩০

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় এজাহার ভূক্ত আসামীকে গ্রেফতার করে থানায় নেয়ার পথে আসামী পরিবার ছিনিয়ে নেয়ার চেষ্টা চালিয়েছে। এ ঘটনায় আসামী ধরতে গিয়ে হামলার শিকার হয়েছে চার পুলিশ সদস্য। 

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে জেলার আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের কিসমত দাপ এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনার পর পুলিশের আরেক টিম এজাহার ভূক্ত আসামীসহ নারী ও পুরুষসহ ৭জনকে গ্রেফতার করেছে।

আহত পুলিশ সদস্যরা হলেন, আটোয়ারী থানার উপপরিদর্শক (এসআই) দীনবন্ধু রায় (৩২), কনস্টেবল জাহাঙ্গীর আলম (২৭), রাকিবুল হাসান (২৭) ও মাসুদ রানা (২৮)। এর মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন দীনবন্ধু রায় ও জাহাঙ্গীর আলম।

এজহারভূক্ত আসামী হলেন, আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের কিসমত দাপ এলাকার সাবুল হকের ছেলে শহিদুল ইসলাম (৩৫)। তবে পুলিশের উপর হামলার ঘটনায় আটককৃতদের নামে মামলার প্রস্তুতি চলায় নাম প্রকাশে অনিচ্ছা প্রকাশ করেছে থানা পুলিশ।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা জানান, এ ঘটনায় পুলিশের কাজে বাঁধা প্রদানসহ হামলার ঘটনায় আটককতৃদের নামে মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ জানায়, দুপুরে তোড়িয়া ইউনিয়নের কিসমত দাপ এলাকায় জমিজমা সংক্রান্ত একটি মামলার এজহারভূক্ত আসামী ধরতে যান পুলিশ সদস্যরা। আসামীকে গ্রেফতার করে হাতকড়া লাগিয়ে ফেরার পথে আসামী পরিবারের নারী ও পুরুষ পুলিশকে বাঁধা প্রদান করে। এতে এক পর্যায়ে হামলার ঘটনা ঘটে। এদিকে আসামী শহিদুল ইসলামকে ছিনিয়ে নেয়। এতে ৪ পুলিশ সদস্য আহত হন। পরে খবর পেয়ে আটোয়ারী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পুলিশ সদস্যদের উদ্ধার করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এসময় চার নারী ও আসামীসহ তিন পুরুষকে আটক করা হয়।

মন্তব্য করুন


 

Link copied