আর্কাইভ  সোমবার ● ১৫ জুলাই ২০২৪ ● ৩১ আষাঢ় ১৪৩১
আর্কাইভ   সোমবার ● ১৫ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: চাকরিজীবীদের ‘প্রত্যয় স্কিমে’ অংশগ্রহণ বাধ্যতামূলক       কর্মবিরতি চালিয়ে যাওয়ার ঘোষণা শিক্ষকদের       রংপুরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যান্ডার পর আত্মহত্যা বলে প্রচারণা       রংপুরে জেলা যুবলীগের সাধারণ সভা অনুষ্ঠিত       কোটাবিরোধী আন্দোলনকারীদের হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর      

 width=
 

পঞ্চগড়ে ইজিবাইক থেকে পড়ে ইউপি সদস্যের মৃত্যু

রবিবার, ৬ নভেম্বর ২০২২, রাত ১০:৫০

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে ইজিবাইকে করে বাড়ি ফেরার পথে ট্রাক্টরের সাথে ধাক্কা খেয়ে ইজিবাইক থেকে পড়ে বেলাল হোসেন (৬৫) নামে এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে।

রোববার (৬ নভেম্বর) রাতে পঞ্চগড় সদর উপজেলার গোয়ালপাড়া মোড় ফুটকিবাড়ি এলাকায় আটোয়ারী সড়কে এ দূর্ঘটনাটি ঘটে।

জানা যায়, মৃত বেলাল হোসেন পঞ্চগড় সদর উপজেলা গড়িনাবাড়ি ইউনিয়নের গানজাবাড়ি এলাকার তোজ মোহাম্মদের ছেলে। তিনি গড়িনাবাড়ির ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে শহর থেকে ইজিবাইকের চালকের পাশে বসে ইজিবাইকে করে বাড়িতে ফিরছিলেন বেলাল হোসেন। একসময় গোয়ালপাড়া মোড় ফুটকিবাড়ি- জিতা পারা এলাকার রাস্তার মাঝে পৌঁছালে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক্টরের পেছনের একটি বড় স্ক্রুপ তার মুখে লাগে। এতে চলন্ত ইজিবাইক থেকে রাস্তায় পড়ে মাথায় আঘাত পান তিনি। স্থানীয়দের সহায়তায় তাকে দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বেলাল হোসেনের মৃত্যু হয়।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) দুলাল হোসেন সড়ক দূর্ঘটনায় ইউপি সদস্যের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

মন্তব্য করুন


 

Link copied