আর্কাইভ  বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩ ● ২০ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
ব্রেকিং নিউজ
শিরোনাম: স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী নিহত       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে এমপি হলেন লাঙ্গলের হাফিজ       ৯৫১ ভোটে হেরে গেলেন হিরো আলম       বেরোবিতে গত কয়েক বছরে গবেষণা বেড়েছে পাঁচ গুণ       হাতিবান্ধা উপজেলা ভাইস চেয়ারম্যানের মাদকগ্রহনের ঘটনায় তদন্ত শুরু      
 width=

পঞ্চগড়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

রবিবার, ৭ আগস্ট ২০২২, রাত ১০:১০

ডিজার হোসেন বাদশা : পঞ্চগড় সদর উপজেলায় পুকুরের পানিতে ডুবে রাশেদ (১১) ও আনিছ (৯) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। রোববার (৭ আগস্ট) বিকেল থেকে তারা নিখোঁজ হলে রাত সাড়ে ৭টার সময় বাড়ির পাশে থাকা পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

জানা যায়, নিহত শিশু রাশেদ পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের খাসমহল গ্রামের আবু তালেবের ছেলে। শিশু আনিছ একই গ্রামের রহমত আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, তারা দু'জনে প্রতিবেশী। বিকেলে বাড়ির পাশে তারা খেলা করছিলো। সন্ধা হয়ে আসলেও তারা বাড়িতে ফিরে না আসায় দুই পরিবারের সদস্যরা তাদের গ্রামে খুজতে বের হয়। এদিকে অনেক সময় অতিক্রম হয়ে গেলে তারাদের না পেয়ে বাড়ির পাশে থাকা পুকুরের পানিতে ভাসতে দেখে। স্থানীয়দের সহায়তায় তাদের দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাতমেরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম রবি ওই দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।  

মন্তব্য করুন


Link copied