আর্কাইভ  সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩ ● ১৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১ পাচ্ছেন যারা       বগুড়ায় হোটেলে খুন, লালমনিরহাটে প্রধান আসামী গ্রেফতার       রংপুরে রাষ্ট্রিয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ইলিয়াছ আহমেদের দাফনকার্য সম্পন্ন        সুন্দরগঞ্জে উপজেলা শিক্ষা কর্মকর্তার বিচার দাবিতে ঝাড়ু– মিছিল       রাঙ্গা জাপারই কেউ নন কিন্তু তাদের চিফ হুইপ      
 width=

পঞ্চগড়ে বিএনপির ৬ নেতা -কর্মীকে ৬ মাসের কারাদন্ড দিয়েছে আদালত

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, রাত ০৯:৪৪

ডিজার হোসেন বাদশা: নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) আন্দোলনে সহিংসতার ঘটনায় ২০১৩ সালে পঞ্চগড় শাখার ডাচ বাংলা ব্যাংক ভাংচুর মামলায় ১৭ জন আসামীর মধ্যে ৬ জনের প্রতেক্যকে ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড ও আসামীদের খালাস দিয়েছে অতিরিক্ত চীফ জুডিসিয়াল আদালত।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেলে পঞ্চগড়ের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদলতের বিচারক মো: মতিউর রহমান তার আদালতে এই রায় দেন।

দন্ডপ্রাপ্ত নেতা কর্মীরা পঞ্চগড় জেলা ছাত্রদল, যুবদল, ও সেচ্ছাসেবক দলের হাসানুজ্জামান পলাশ, হারুন অর রশীদ হারুন, হায়াতুন আলম, সাবুল হোসেন, আবু সালেক ডাবলু ও নুরে আলম বাবু (তুর্কী)।

সন্ধ্যায় আসামী পক্ষের আইনজীবী ও জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম পঞ্চগড় জেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট আদম সুফি জানান, আমরা ন্যায় বিচার পাইনি। মামলার নকল কপির জন্য আবেদন করেছি। নকল কপি পেলে উচ্চ আদালতে আপিল করা হবে।

অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এরশাদ হোসেন সরকার সন্ধ্যায় রাতে জানান, ৬ জনের বিরুদ্ধে অপরাধ প্রমাণিত হওয়ায় আদালত তাদের প্রতেক্যকে ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেন। এবং অপরদের বেকুসর খালাস প্রদান করেন।

মন্তব্য করুন


Link copied