আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

পঞ্চগড়ে ব্যবসায়ী ও জাপা নেতা হত্যার ঘটনায় স্ত্রী-সন্তান রিমান্ডে

মঙ্গলবার, ৮ মার্চ ২০২২, রাত ০৮:১৯

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও পাথর ব্যবসায়ী গোলাম আযমকে (৫৩) হত্যার ঘটনায় স্ত্রী বন্যা আক্তার (৪৭) ও ছোট ছেলে বাঁধনকে (২১) গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের আদালতে তুলে পুলিশ ৫ দিনের রিমান্ড চাইলে আদালত ১ দিনের রিমান্ড মন্জুর করেন।

মঙ্গলবার (৮ মার্চ) দুপুরে পঞ্চগড় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ূন কবীর সরকার ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ভবেশ চন্দ্র পাল সন্ধায় বিষয়টি নিশ্চিত করেন। এর আগে গত সোমবার (৭ মার্চ) রাতে নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করে পঞ্চগড় সদর থানা পুলিশ।

উল্লেখ্য, গত শনিবার (৫ মার্চ) সন্ধ্যায় পঞ্চগড় সদরের ধাক্কামারা ইউনিয়নের ঘাটিয়াল পাড়ায় নিজ শয়ন ঘরে তার রক্তাক্ত মৃতদেহ পাওয়া যায়। ব্যবসায়ী গোলাম আজমকে মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। গোলাম আজম স্ত্রী বন্যা আক্তার, ছোট ছেলে বাঁধন এবং ছয় বছরের এক মেয়েকে নিয়ে বাড়িতে বসবাস করতেন। বড় ছেলে লিমন লেখাপড়ার জন্য ময়মনসিংহে থাকেন। ঘটনা শোনার পর বড় ছেলে বাড়িতে আসেন। এবং বাবার হত্যাকারীকে ধরতে রোববার (৬ মার্চ) গভীর রাতে নিহতের বড় ছেলে বদিউজ্জামান লিমন বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মন্তব্য করুন


Link copied