আর্কাইভ  বুধবার ● ১৭ এপ্রিল ২০২৪ ● ৪ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বুধবার ● ১৭ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: আজকের মেধাবী শিক্ষার্থীরাই হবে স্মার্ট বাংলাদেশের কারিগর –রংপুরে স্পীকার       রংপুরে বৃষ্টি নামে এক নারীর মরদেহ উদ্ধার       কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত       বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল       

 width=
 

পঞ্চগড়ে ভাড়া নিয়ে ভ্যানচালককে অপহরণ, চার অপহরণকারী গ্রেফতার

মঙ্গলবার, ১১ এপ্রিল ২০২৩, সকাল ০৮:৫৪

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের বোদা উপজেলায় সিরাজুল ইসলাম (৩৫) নামে এক ভ্যানচালককে অপহরণ করে ৩ লক্ষ টাকা চাঁদা দাবীর অভিযোগে চার অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। 

সোমবার (১০ এপ্রিল) বিকেলে আইনি প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে প্রেরণ করা হয়। এর আগে সোমবার সকালে উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের বলরামহাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযোগের পর প্রায় ১০ ঘন্টার শাসরুদ্ধকর অভিযানে ভিকটিম সিরাজুলকে ভ্যানগাড়িসহ উদ্ধার করা হয়। 

গ্রেফতারকৃত অপহরণকারীরা হলেন, উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের ইসমাঈল হোসেনের ছেলে সোহেল ইসলাম (২১), আজিজুল ইসলামের ছেলে সবুজ ইসলাম (২২), নবীর হোসেনের ছেলে আজিম ইসলাম (১৯) ও খেরবাড়ি গ্রামের আইজুর রহমানের ছেলে সামাদ (৩৫)।

জানা যায়, বোদা উপজেলার বেংহাড়ী ইউনিয়নের বাসিন্দা ভ্যানচালক সিরাজুল ইসলাম প্রতিদিনের মত রোববার (০৯ এপ্রিল) ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়। ওই দিন বিকেলে উপজেলা সদরের ধানহাটি থেকে কয়েকজন যুবক তার ভ্যান ভাড়া নিয়ে চন্দনবাড়ি ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘুরে সন্ধ্যায় ভ্যানসহ ভ্যানচালক সিরাজুল ইসলামকে অপহরন করে। এর পর মুঠোফোনে সিরাজুলের স্ত্রী আরজিনা বেগমকে ফোন করে ৩ লক্ষ টাকা দাবি করে অপহরণকারীরা। অন্যথায় ভ্যান চালককে হত্যার হুমকি দেয় তারা। 

অপহরণকারীদের আরজিনা বেগম বিকাশ করে ১ হাজার টাকা দিয়ে তাদের কাছে সময় নেয়। এর মাঝে রোববার রাতেই বোদা থানা পুলিশকে অবগত করে রোববার রাতে একটি লিখিত অভিযোগ দায়ের করে স্ত্রী আরজিনা। এর পর বোদা থানা পুলিশ ১০ ঘন্টার শাসুদ্ধকর অভিযান পরিচালনা করে এবং তথ্য প্রযুক্তি ব্যবহার করে রোববার দিনগত গভির রাতে উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের বলরামহাট গ্রামের একটি বাড়ি থেকে ভ্যানসহ অপহৃত সিরাজুল ইসলাম ও চার অপহরণকারীকে গ্রেফতার করে।

মন্তব্য করুন


 

Link copied